National

সঙ্গে বিপুল পরিমাণ গাঁজা, পকেটে বন্দুক, গ্রেফতার ব্যাঙ্ককর্মী

উদ্ধার হল বিপুল পরিমাণ গাঁজা। ধৃত পাচারকারীদের মধ্যে রয়েছে ১ ব্যাঙ্ককর্মী। এসটিএফের অভিযানে উদ্ধার হল নেশাদ্রব্য ও বন্দুক।

গাঁজা পাচার কাণ্ডে এক ব্যাঙ্ককর্মীকে গ্রেফতারির ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনায় ওই ব্যাঙ্ককর্মী ছাড়াও তার এক সহযোগী গ্রেফতার হয়েছে পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের অভিযানে।

এসটিএফের হাতে পাকড়াও হওয়া ব্যাঙ্ককর্মী সুশান্ত কুমার সাহু ও তার সহযোগী যুগল সাহুর কাছ থেকে ১৬৫ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। এছাড়াও উদ্ধার হয়েছে একটি দেশি বন্দুক।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

ধৃত ব্যাঙ্ককর্মী সুশান্ত কুমার সাহু স্টেট ব্যাঙ্কের কিশোর নগর শাখায় ক্লার্ক ও ক্যাশিয়ার পদে কর্মরত। সুশান্ত ও যুগল ২ জনই ওড়িশার অঙ্গুল জেলার বাসিন্দা।

এসটিএফ জানিয়েছে গোপন সূত্রে খবর পেয়ে তারা অঙ্গুল জেলার কিশোর নগর থানার অন্তর্গত বাঁকা পলাসা গ্রামে অভিযান চালায়। সেখান থেকেই উদ্ধার হয় ১৬৫ কেজি গাঁজা ও অস্ত্র। গ্রেফতার করা হয় সুশান্ত ও যুগলকে।

ধৃতদের দখলে থাকা ১টি মহিন্দ্রা এসইউভি গাড়ি ও ১টি পালসার মোটরসাইকেলও বাজেয়াপ্ত করেছে এসটিএফ। সুশান্ত ও যুগলের বিরুদ্ধে ওড়িশা পুলিশের এসটিএফ এনডিপিএস ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *