Kolkata

একদিন বুকে লিখে বেড়াতে হবে বিজেপি করি না, বললেন মুখ্যমন্ত্রী

বিজেপির বিরুদ্ধে ফের ক্ষোভ উগরে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এদিন ক্ষোভের সঙ্গে বলেন, একদিন বুকে লিখে বেড়াতে হবে বিজেপি করি না।

বিজেপি হার সহ্য করতে পারছেনা। বাংলা ভাল আছে। বাংলার বদনাম করার চেষ্টা করছে তারা। ভুয়ো ভিডিও দেখানো হচ্ছে। ভিত্তিহীন প্রচার চালানো হচ্ছে। যাঁরা এসব করছেন তাঁদের একদিন বুকে লিখে ঘুরতে হবে যে বিজেপি করি না।

সোমবার বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন বাংলা ভাল আছে তা সহ্য করতে পারছেনা বিজেপি। হিংসা করছে। সেজন্য ভুয়ো ভিডিও ছড়িয়ে বাংলাকে বদনাম করার চেষ্টা করছে।

উত্তরবঙ্গে বিজেপির পায়ের তলার মাটি এ রাজ্যে সবচেয়ে শক্ত। সেখানে বিজেপির তরফে নাকি উত্তরের ৫ জেলাকে আলাদা কেন্দ্রশাসিত অঞ্চল করার প্রস্তাব উঠেছে। এমন জল্পনা সামনে আসার পর এদিন মুখ্যমন্ত্রী এ বিষয়েও মুখ খোলেন। তিনি বলেন, বাংলাকে ভাগ করার সাধ্য কারও নেই।

উত্তরের ৫ জেলার নাম আলাদা আলাদা ভাবে করে এই জেলাগুলিকে যদি বিজেপি বিক্রি করে দেবে বলে মনে করে তাহলে তার জবাব বাংলার মানুষ দেবেন বলে দাবি করেন মুখ্যমন্ত্রী। তিনি এদিন বিজেপিকে কটাক্ষ করে বলেন কেন্দ্র সামলাতে পারেনা বিজেপি।

এদিন মুখ্যমন্ত্রী কটাক্ষের সুরেই বিজেপিকে ফের একবার বিধানসভায় শোচনীয় হারের কথা মনে করিয়ে দেন। গত বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গের শক্ত ঘাঁটিতেও কিন্তু বিজেপির কিছু আসনে বেহাল দশা নজর কেড়েছে।

যতটা আশা উত্তর থেকে বিজেপি করেছিল সেই সংখ্যায় পৌঁছতে পারেনি তারা। এটা বিজেপি নেতৃত্বকেও চাপে রেখেছে।

Show More
Back to top button