Mamata Banerjee
ফাইল : ২১শে জুলাইয়ের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়, ছবি - আইএএনএস

২০২১-এ বিজেপির কফিনে শেষ পেরেক পুঁতবে বাংলা, বললেন মমতা

অরবিন্দ কেজরিওয়ালকে জয়ের জন্য ফোন করে অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অবিজেপি জোটে মমতা-কেজরিওয়াল সম্পর্ক যে ভাল তা অনেকের জানা। দিল্লির ভোটে তৃণমূল আগ বাড়িয়ে দিল্লিবাসীকে আপ-কে সমর্থন দেওয়ার অনুরোধও করেছিল। তারপর আপ-এর এদিনের সুনামির পর মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আপ-এর জয় গণতন্ত্রের জয়। বিভাজনের রাজনীতি হেরেছে বলে দাবি করেন তিনি।

মুখ্যমন্ত্রী এদিন দাবি করেন, ক্রমশ বিজেপি রাজ্যহীন একটি দলে পরিণত হবে। কোনও রাজ্যই তাদের থাকবেনা। আর সেই প্রবাহে বিজেপির কফিনে শেষ পেরেকটি পুঁতবেন তিনি। ২০২১-এর নির্বাচনে বাংলায় হারবে বিজেপি। বাঁকুড়ায় এদিন মুখ্যমন্ত্রী বলেন, তিনি দিল্লিতে জয়ের জন্য অরবিন্দ কেজরিওয়ালকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন। আগামী দিনে তাঁরা ২ জন একসঙ্গে কাজ করবেন।

মুখ্যমন্ত্রী এদিন বলেন, বিজেপিকে টাকাও বাঁচাতে পারবেনা। মহিলাদের শঙ্খধ্বনি আরও জোরে বাজাতে বলেন তিনি। মমতা এদিন আও দাবি করেন, দিল্লি খুব ছোট একটা জায়গা। কেন্দ্রীয় সরকার দিল্লি দখলে নেওয়ার জন্য সব শক্তি কাজে লাগিয়েছিল। তাতেও বিজেপি ওই রাজ্য জয় করতে পারল না। এর কারণ তুলে ধরে মমতা বলেন, মানুষ বিজেপিকে পছন্দ করেনা। মানুষ বিভাজনের রাজনীতি পছন্দ করেনা। তাঁরা চান চাকরি, খাবার, পোশাক, মাথার ওপর ছাদ। আর চান উন্নয়ন ও শান্তি। সেখানেই জিতেছে আপ বলে দাবি করেন মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *