Entertainment

টাকাপয়সার এত টান যে এ কাজটাও করতে হল বলিউড তারকা কৃতী শ্যাননকে

এ কেমন অবস্থা! টাকাপয়সার এত টানাটানি তৈরি হল কীভাবে? সেটাই অনেকে বুঝে উঠতে পারছেন না। বলিউডের প্রথম সারির তারকা হয়েও কৃতী শ্যাননকে এমন সিদ্ধান্ত নিতে হল?

বলিউডের প্রথমসারির নায়িকাদের তালিকায় অবশ্যই তিনি রয়েছেন। তাঁর আবার খ্যাতি একটু বাস্তবধর্মী, সমাজধর্মী সিনেমার জন্যও। আর তিনি যে সিনেমায় থাকেন সে সিনেমা বড় একটা অসফল হয়না।

এমন এক কেরিয়ার গ্রাফ যা এখনও নিম্নমুখী প্রবণতা দেখায়নি। সেই বলিউড সুন্দরী কৃতী শ্যাননের এমন টাকাকড়ির টানাটানি হল কীভাবে? সেটাই কেউ বুঝে উঠতে পারছেন না। চিত্রগ্রাহক বিরল ভায়ানি ছবিগুলো তুলে না ধরলে কেউ হয়তো একথা সেভাবে জানতেও পারতেন না।

কৃতী ইন্দোর যাচ্ছিলেন বিমানে। এমন সেলেব্রিটিরা অবশ্যই বিমান যাত্রার সময় ফার্স্ট ক্লাস বা বিজনেস ক্লাসে যাতায়াত করে থাকেন। বিমানে সবচেয়ে কমদামী টিকিটের জন্য বরাদ্দ ইকোনমি ক্লাস।

ইন্দোরে যাওয়ার সময় ইন্ডিগো বিমানের সেই ইকোনমি ক্লাসে যাত্রা করতে দেখা গেল কৃতীকে। সাদা ও গোলাপি সালোয়ার কামিজে কৃতীর সেই ছবি বিরল তুলে ফেলেন।


ইন্ডিগোর ইকোনমি ক্লাসে বসে একটি বাচ্চার সঙ্গে খেলতেও দেখা যায় কৃতী শ্যাননকে। সেই বাচ্চাটির হাত ধরে ধরে খেলতে থাকেন তিনি। হাওয়ায় চুম্বনও ছুঁড়ে দেন ওই শিশুটির উদ্দেশ্যে।

এসব তো ঠিক আছে, কিন্তু সকলের প্রশ্ন বলিউডের প্রথমসারির নায়িকা কিনা সফর করছেন বিমানের ইকোনমি ক্লাসে! টাকার এমন টানাটানি কীভাবে হল কৃতীর? নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে। তা অজানা। প্রসঙ্গত কৃতীকে শাহিদ কাপুরের সঙ্গে আগামী সিনেমায় দেখা যেতে চলেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button