World

ছিনতাই করা ঘড়ি ৭ মিনিটের মধ্যে ফিরিয়ে দিয়ে দুঃখপ্রকাশ করে গেল চোর

মাত্র ৭ মিনিটের মধ্যেই ঘটল সবকিছু। এক পর্যটকের হাত থেকে নামি সংস্থার ঘড়ি ছিনতাই করে নিয়ে গেল চোর। তারপর তা ফিরিয়ে দিয়ে সরিও বলে গেল।

এই ৭টা মিনিট ওই পর্যটক হয়তো জীবনেও ভুলতে পারবেননা। এমন অভিজ্ঞতা কদিচ কখনও হয়। তাই পুরো ঘটনাকে একটা অ্যাডভেঞ্চার হিসাবেই দেখছেন তিনি।

এই ৭ মিনিটের মধ্যে তাঁর মাথায় বন্দুক ঠেকানো হয়। তাঁর হাত থেকে সকলের সামনে নামি সংস্থার লোগো দেওয়া ঘড়ি ছিনতাই করল চোর। ঘড়ি নিয়ে চলেও গেল। যদিও সেকথা ভুলে ফুটপাথের ধারের সেই রেস্তোরাঁয় বসে রইলেন ২ পর্যটক।


আকর্ষণীয় খবর পড়তে ডাউনলোড করুন নীলকণ্ঠ.in অ্যাপ

ঘটনার ৭ মিনিট পর সেখানে অন্য এক যুবক এসে হাজির হল। তারপর ছিনতাই করা ঘড়িটি মালিকের হাতে তুলে দিয়ে হাত তুলে পুরো ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে চলে গেল। পুরো ঘটনায় নির্বিকার থাকলেও একে একটা দারুণ অ্যাডভেঞ্চার হিসাবে নিচ্ছেন ঘড়ি ছিনতাই হওয়া পর্যটক ও তাঁর সঙ্গী।

পুরো ঘটনাই সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। তবে সিসিটিভি ক্যামেরায় তাকে দেখা গেছে বলেই যে ছিনতাইবাজ ঘড়ি ফিরিয়ে দিয়েছে তেমনটা নয়।

আসলে পর্যটকের হাতে রিচার্ড মিল সংস্থার বহুমূল্য ঘড়ি দেখে ছিনতাইবাজের আর তর সয়নি। সে দ্রুত সেটি ছিনতাই করে এলাকা ছাড়ে। কিন্তু ঘড়িটি নিয়ে যাওয়ার পর পরখ করতে গিয়ে দেখে আসলে ঘড়িটি নকল। রিচার্ড মিল লেখা থাকলেও তা রিচার্ড মিলের দামি ঘড়ি নয়, একেবারেই নকল। কেবল রিচার্ড মিল নামটা লেখা আছে।

ঘড়িটি নকল জানার পরই ঘড়ির মালিককে ঘড়িটি ফিরিয়ে দেয় সে। অন্যদিকে যে ২ পর্যটকের এক জনের কাছ থেকে ঘড়িটি ছিনতাই হয়, তিনি নির্বিকার ছিলেন। কারণ তিনি জানতেন যে ঘড়ি ছিনতাই হল তা নেহাতই সস্তার একটা নকল রিচার্ড মিল।

ঘটনাটি ঘটেছে ইতালির নেপলস শহরের একটি পিৎজা পার্লারে। যাদের গ্রাহকরা সামনের ফুটপাথেই টেবিল চেয়ারে বসে খাওয়া দাওয়া করেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *