World

এক মহিলা ৫৫টা ব্যাটারি খেয়ে ফেললেন বটে, তবে হজম হল না

এক মহিলা ৫৫টি ব্যাটারি খেয়ে ফেললেন। চিকিৎসকদের কাছে এটাই রেকর্ড সংখ্যক ব্যাটারি ভক্ষণ। এর আগে কেউ এতগুলো ব্যাটারি খেয়ে ফেলেননি।

বাজারে বিভিন্ন ধরনের ব্যাটারি পাওয়া যায়। এক একটার এক এক রকম আকার। ডবল এ এবং ট্রিপল এ হল ব্যাটারির ২টি ধরন। এক মহিলা এই ২ ধরনের ব্যাটারি মিলিয়ে মোট ৫৫টি গিলে ফেলেন।

অতগুলো ব্যাটারি তাঁর পাকস্থলীতে পৌঁছনোর পর পাকস্থলী ভারী হয়ে যায়। তা পেটের মধ্যেই নিচের দিকে ঝুলতে থাকে। আর অত ব্যাটারি ভক্ষণ করে মহিলার পেটে তখন চরম অস্বস্তি। ফলত তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এক্সরে করে দেখা যায় তিনি অনেকগুলি ব্যাটারি খেয়ে ফেলেছেন। তবে তার সংখ্যা কত তা বোঝা যাচ্ছিলনা। চিকিৎসকেরা প্রথমে দেখার চেষ্টা করেন যে সেগুলি মলত্যাগের সঙ্গে বেরিয়ে যেতে থাকে কিনা।

কিন্তু দেখা যায় মাত্র ৪টি ব্যাটারি মলের সঙ্গে বার হলেও বাকিগুলো পাকস্থলীতেই আটকে রয়েছে। অগত্যা আর রাস্তা খোলা থাকেনা।

চিকিৎসকেরা মহিলার পাকস্থলীতে একটি ছোট ফুটো করে সেই ফুটো দিয়ে একটা একটা করে ব্যাটারি বার করে আনেন। কার্যত ব্যাটারি বার করতে করতে হাঁপিয়ে যান তাঁরা।

পরে ফের এক্সরে করে চিকিৎসকেরা নিশ্চিত হন যে শরীরে আর কোথাও ব্যাটারি গিয়ে আটকে নেই। তাঁরা গুনে দেখেন সব মিলিয়ে ৫৫টি ব্যাটারি গিলে নিয়েছিলেন ওই মহিলা। তবে ঠিক কী কারণে তিনি এমনটা করেন তা এখনও পরিস্কার নয়। ঘটনাটি ঘটেছে আয়ারল্যান্ডে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button