Entertainment

সব টাকা গুনে গুনে ফেরত দেবেন সুপারস্টার বাবা ও ছেলে

সব টাকা ফেরত দিয়ে দেবেন তাঁরা। একথা এবার প্রকাশ্যে এসে পড়ল। এমন সিদ্ধান্ত নিয়েছেন সুপারস্টার চিরঞ্জীবী ও তাঁর ছেলে সুপারস্টার রাম চরণ।

হতে পারে তিনি দক্ষিণী সিনেমার অন্যতম নাম, তবে তাঁকে চেনে গোটা ভারত। চিরঞ্জীবী নায়ক হিসাবে হিন্দি সিনেমাতেও যথেষ্ট সফল। তাঁর প্রতিবন্ধ সিনেমাটি বলিউডে সুপারহিট হয়।

সেই চিরঞ্জীবীর ছেলে রাম চরণও এখন দক্ষিণী সিনেমার সুপারস্টার। এমন ২ তারকাকে যদি একটি সিনেমায় একসঙ্গে দেখা যায় তাহলে তো কথাই নেই।

চিরঞ্জীবী ও রাম চরণ তো বটেই, এমনটাই ভেবেছিলেন ‘আচার্য’ সিনেমার পরিচালক কোরাতালা শিবা। যিনি নিজেও দক্ষিণী সিনেমার প্রথমসারির পরিচালক।

কিন্তু এত আশা নিয়ে তৈরি আচার্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। যা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি চিরঞ্জীবী ও রাম চরণ।

এদিকে চিরঞ্জীবী ও রাম চরণ এক সিনেমায়, এ সিনেমা তো সুপারহিট হবেই, ভেবে বহু লগ্নিকারী এই সিনেমায় বিনিয়োগ করেন। কিন্তু এখন তাঁদের সকলের মাথায় হাত পড়েছে। বিশাল অঙ্কের ক্ষতির মুখে পড়েছেন তাঁরা। ক্ষতির অঙ্কে মাথায় হাত পড়েছে সিনেমার ডিস্ট্রিবিউটরদেরও।

এই পরিস্থিতিতে এক ডিস্ট্রিবিউটর সরাসরি চিঠি লিখে বসেন চিরঞ্জীবীকে। তাঁদের এই বিপুল অঙ্কের ক্ষতির ক্ষতিপূরণ দিতে অনুরোধ করেন তাঁকে।

বিষয়টিকে উড়িয়ে দেননি চিরঞ্জীবী। তিনি স্থির করেছেন আচার্য সিনেমায় হওয়া ক্ষতির একটা অংশ তিনি মিটিয়ে দেবেন। একই সিদ্ধান্ত নিয়েছেন তাঁর ছেলে রাম চরণও।

রাম চরণও স্থির করেছেন তিনি টাকা ফেরত দেবেন। পিতাপুত্রের এই সিদ্ধান্তের কথা জানতে পেরে অবশেষে মুখে হাসি ফুটেছে লগ্নিকারী ও ডিস্ট্রিবিউটরদের। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.