Entertainment

তরুণী কন্ডোম টেস্টার, হাসির মোড়কে বার্তা দেবে কন্ডোম কমেডি ছতরিওয়ালি

প্রচুর হাসির খোরাক নিয়ে আসছে কন্ডোম কমেডি ছতরিওয়ালি। এক তরুণীর একদম অন্যরকম চাকরির জীবন নিয়ে দম ফাটা হাসির মধ্যেও থাকছে বার্তা।

দেশের এক ছোট শহরে বাসিন্দা এক তরুণী। লড়াই করে পড়াশোনা করে স্নাতক হয় সে। কেমিস্ট্রিতে স্নাতক হয়েও এরপর শুরু হয় একটা চাকরির চেষ্টা। কিন্তু অনেক চেষ্টা করেও চাকরি না জোটে না। অবশেষে একটি চাকরির সুযোগ আসে। তবে তা এক তরুণীর জন্য যথেষ্ট অস্বস্তিকর ছিল।

কন্ডোম টেস্টারের চাকরি। চাকরি তাকে পেতেই হবে। তাই কন্ডোম টেস্টারের চাকরিতেই হ্যাঁ করে সে। আর এই নিয়েই এক হাসির সিনেমা তৈরি হচ্ছে। যা কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। সিনেমার নাম ছতরিওয়ালি। যার প্রথম লুক সামনে এল।

সিনেমায় রাকুল প্রীত সিং রয়েছেন মুখ্য চরিত্রে। দক্ষিণ ভারত তো বটেই, এমনকি বলিউডেও নিজের জায়গা করে নেওয়া এই অভিনেত্রীর জন্য এমন চরিত্র একটা চ্যালেঞ্জ। এমন এক চরিত্রে এই প্রথম অভিনয় করছেন রাকুল প্রীত।

ভারতে এখনও কন্ডোম ব্যবহার নিয়ে অনীহা রয়েছে। অনেকে লজ্জায় কন্ডোম কিনতে চান না। কন্ডোম ব্যবহার যে কোনও কলঙ্ক নয় তা মানুষের কাছে পৌঁছে দেওয়াই এই সিনেমার অন্যতম লক্ষ্য করে জানিয়েছেন পরিচালক তেজস দেওস্কর।

সমাজের একটি বিষয়কে হাল্কা চালে এভাবে মানুষের সামনে তুলে ধরা গুরুত্বপূর্ণ কাজ বলেই ব্যাখ্যা করেছেন অভিনেত্রী রাকুল প্রীত।

এই চরিত্রটিকে ফুটিয়ে তোলা নিয়েও যে তিনি চরম উৎসাহী তাও জানিয়েছেন রাকুল প্রীত। লখনউতে এই সিনেমার শ্যুটিং চলছে। যা হালেই মুক্তি পাবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.