Entertainment

আরিয়ান খান এখনও জেলেই, জামিন পেলেন অন্য ২ অভিযুক্ত

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এখনও মাদক মামলায় জেলেই রয়েছেন। কিন্তু তার আগেই ওই ক্রুজ শিপ থেকে গ্রেফতার অন্য ২ জনকে জামিন দিল মুম্বইয়ের আদালত।

গত ২ অক্টোবর বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজ শিপে চলা রেভ পার্টিতে হানা দিয়ে নিষিদ্ধ মাদক কাণ্ডে গ্রেফতার করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ ২০ জনকে। আরিয়ান খান সহ বাকি কারও এখনও জামিন মঞ্জুর হয়নি। বুধবার প্রথম জামিন পেলেন গ্রেফতারদের মধ্যে ২ জনের।

এঁরা ২ জনই ওড়িশার বাসিন্দা। তাঁরাও ওইদিন ওই ক্রুজ শিপে ছিলেন। মণীশ রাজগরিয়া ও অবীন সাহু-কে এদিন জামিন দেয় মুম্বইয়ের এনডিপিএস আদালত। এঁরা ২ জনই রাউরকেলার বাসিন্দা। ৫০ হাজার টাকার ব্যক্তিগত জামিনে তাঁদের মুক্তি দেয় আদালত।

রাজগরিয়ার কাছ থেকে ২.৪ গ্রাম গাঁজা ওইদিন উদ্ধার হয়েছিল। সাহুর বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি মাদক সেবন করেছিলেন।

এদিন আদালতে সাহুর আইনজীবী বিচারককে জানান সাহুর বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ আনা হয়েছে। অথচ পুলিশ এখনও তাঁর মেডিক্যাল পরীক্ষা করে দেখেনি তা সত্যি কিনা।

এঁরা ২ জন জামিন পেলেও বাকি ১৮ জন এখনও জেলেই বন্দি। যার মধ্যে রয়েছেন শাহরুখ খানের ছেলেও। বন্দি রয়েছেন আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাও। মুম্বই হাইকোর্টে জামিনের জন্য আবেদন করেছেন এই ৩ জন।

এদিকে এর মধ্যে ২ বার জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করে আসেন শাহরুখ খান। খান পরিবারের আশা দিওয়ালীর মধ্যেই জামিনে মুক্তি পেয়ে বাড়ি ফিরতে পারবেন তাঁদের ছেলে আরিয়ান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button