Sports

বাগদান সারলেন স্পিনার যুজবেন্দ্র চাহল, দিলেন ছবি

করোনা পরিস্থিতির মধ্যেই বাগদানটা সেরে ফেললেন ক্রিকেটার যুজবেন্দ্র চাহল। তাঁর বাগদান অনুষ্ঠানের ছবিও সোশ্যাল মিডিয়ায় দিলেন তিনি।

নয়াদিল্লি : ভারতীয় ক্রিকেটর স্পিন আক্রমণের অন্যতম ভরসার নাম এখন যুজবেন্দ্র চাহল। ছোটখাটো চেহারার যুজবেন্দ্রর বল যখন আঙুল ছেড়ে বাইশ গজে পড়ে ঘোরে তখন অনেক তাবড় ব্যাটসম্যানের মাথা ঘুরে যায়। সেই যুজবেন্দ্র চাহল এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। তার আগে অবশ্য শনিবার তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁর বাগদানের অনুষ্ঠানের ঝলক। হবু স্ত্রীর সঙ্গে ছবিও দিলেন। যা দেখে আপ্লুত গোটা ক্রিকেট দুনিয়া।

যুজবেন্দ্র চাহলের হবু স্ত্রী ধনশ্রী বর্মা। পেশায় তিনি একজন কোরিওগ্রাফার। তবে তাঁর অন্য গুণও রয়েছে। তিনি একজন চিকিৎসকও। তিনি একজন ইউটিউবারও। তাঁদের বাগদান পর্বের ২টি ছবি শেয়ার করেছেন যুজবেন্দ্র। যেখানে দেখা গেছে জীবনের এই বিশেষ দিনটিতে তিনি নিজে পরেছেন কুর্তা পাঞ্জাবী। তাঁর হবু স্ত্রীর পরনে ছিল হাল্কা পেঁয়াজ রংয়ের লেহেঙ্গা। যার ওপর ছিল ভরাট সাদা চিকনের কাজ। আলতো সাজে গলায় ছিল জোড়া মুক্তোর মালা। খোলা চুলে খুশি দেখিয়েছে ধনশ্রীকে।

ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই বাগদান সারেন ২ জনে। পারম্পরিক প্রথায় যাকে বলে রোকা অনুষ্ঠান। ২ পরিবারের ঘনিষ্ঠরাই কেবল ছিলেন এই অনুষ্ঠানে। নিছক ঘরোয়া পরিবেশে ২টি জীবন এক নতুন অধ্যায়ের সূচনার প্রাথমিক স্তর পার করল। এবার বাকি বিয়ে। সাতপাকে বাঁধা পড়া। তার আগে অবশ্য যুজবেন্দ্রর বাগদান নিয়ে আপ্লুত তাঁর সহ খেলোয়াড়েরা। বিরাট কোহলি থেকে শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমার থেকে ওয়াশিংটন সুন্দর, সকলেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন জানিয়েছেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। এছাড়াও অভিনন্দন এসেছে অনেক।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁকে অভিনন্দন জানান। অভিনন্দন আসে বলিউড থেকেও। এখনও পর্যন্ত ৫২টি একদিনের ম্যাচ ও ৪২টি টি-২০ ম্যাচ ভারতের হয়ে খেলেছেন যুজবেন্দ্র। এরমধ্যেই তাঁর ঘূর্ণি ক্রিকেট মহলে সুবিদিত। আন্তর্জাতিক ক্রিকেটে তিনি এখন পরিচিত মুখ। আইপিএল-এ তিনি বিরাটের বড় ভরসা। সেই যুজবেন্দ্র এবার বাগদান পূর্ণ করায় সকলেই খুশি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button