Monday , January 22 2018
West Bengal News

বামেদের বিক্ষোভ ঘিরে ধুন্ধুমার বাঁকুড়া, বারাসত

বামেদের বিক্ষোভ ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর ২৪ পরগনার বারাসত ও বাঁকুড়া সদর। রাজ্যে শাসকদল জনবিরোধী পদক্ষেপ করছে। এই অভিযোগে এদিন বামেদের বিক্ষোভ সমাবেশ ও জেলাশাসকের কাছে স্মারকলিপি প্রদানের কর্মসূচি ছিল। সেই মত এদিন বেলায় বারাসতে জেলাশাসকের দফতরের সামনে এসে পৌঁছন বাম কর্মী সমর্থকেরা। পুলিশের ব্যারিকেড ভেঙে জোর করে জেলাশাসকের দফতরে ঢোকার চেষ্টা করতেই পুলিশ প্রতিরোধ গড়ে তোলে। শুরু হয় ধস্তাধস্তি। বামেদের হঠাতে পুলিশ লাঠিচার্জ শুরু করে। পাল্টা শুরু হয় পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি। ধুন্ধুমার শুরু হয়। অবস্থা আয়ত্তে আনতে পুলিশ কাঁদানে গ্যাসও ছোঁড়ে।

এদিকে এই ইস্যুকে সামনে রেখে এদিন বাঁকুড়াতেও জেলাশাসকের কাছে স্মারকলিপি প্রদান করতে হাজির হন বাম কর্মী সমর্থকেরা। একইভাবে পুলিশের ব্যারিকেড ভেঙে ঢোকার চেষ্টা শুরু হলে পুলিশের সঙ্গে বামেদের ধস্তাধস্তি শুরু হয়। বেশ কিছুক্ষণ ধস্তাধস্তি চলার পর পুলিশ লাঠিচার্জ করতে শুরু করে। পাল্টা এখানেও বৃষ্টির মত ইট ধেয়ে আসতে থাকে পুলিশের দিকে। বারাসত ও বাঁকুড়া, ২ জায়গাতেই বামেদের বেশ কয়েকজন আহত হয়েছেন। আহত হয়েছেন কয়েকজন পুলিশকর্মীও। ২ জায়গাতেই দীর্ঘক্ষণ এমন চলার পর অবশেষে শান্ত হয় পরিস্থিতি। দুপুরের পর বাম কর্মীসমর্থকেরা চলে গেলেও এলাকায় পুলিশ মোতায়েন ছিল।

About News Desk

Check Also

Sadness

স্ত্রীর গায়ে গরম তেল ও জল ঢালল স্বামী, গ্রেফতার অভিযুক্ত

একদিকে মোটা অঙ্কের পণের দাবি। অন্যদিকে টাকা চুরির সন্দেহ। এই নিয়ে দিনের পর দিন শ্বশুরবাড়ির গঞ্জনা সহ্য করে আসছিলেন পূজা খাঁ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *