Entertainment

ভুলভুলাইয়া সিনেমার রাজপাল সেজে বেকায়দায় উরফি জাভেদ

তাঁর উদ্ভট ও খোলামেলা পোশাকের জন্য সোশ্যাল মিডিয়া তো বটেই এমনকি সংবাদমাধ্যমেও পরিচিত নাম হয়ে উঠেছেন উরফি জাভেদ। এবার তিনি পড়লেন অন্য সমস্যায়।

ভুলভুলাইয়া সিনেমাটি যেমন বক্স অফিসে সফল হয়েছিল, তেমনই দর্শক মনে তা দাগ কাটতে পেরেছিল। সেই ভুলভুলাইয়া সিনেমার অনেক চরিত্রই মানুষের মনে তাজা। যার মধ্যে রয়েছে ছোটে পণ্ডিত চরিত্রটি। যে চরিত্রকে জীবন্ত করে তুলেছিলেন রাজপাল যাদব।

সারা গায়ে লাল সিঁদুর মাখা। কানে গোঁজা ধুপ। গলায় রুদ্রাক্ষ ও গাঁদার মালা। খালি গা। নিম্নাঙ্গে ধুতি। এই ছিল ছোটে পণ্ডিতের সাজ। পর্দায় খুব বিশেষ সময় দেখা যায়নি তাঁকে। তবে যেটুকু সময় এসেছেন ছাপ রেখে গেছেন রাজপাল।

সেই ছোটে পণ্ডিতের সাজকেই হ্যালোউইনের ভৌতিক রূপ করে সামনে এসেছিলেন উরফি জাভেদ। মুখে লাল রং। পরনে লাল টপ আর কমলা রংয়ের ধুতি।

এবার অবশ্য অন্যবারের মত অতটা খোলামেলা পোশাক, উন্মুক্ত দেহ নিয়ে তিনি ফটোশ্যুট করেননি। কিন্তু এই ছোটে পণ্ডিত সাজতে গিয়েই ফাঁপরে পড়ে গেলেন উরফি।

সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদ দাবি করেছেন তাঁর এই সাজের জন্য তাঁকে হত্যার হুমকিও দেওয়া হয়েছে। উরফি জাভেদ বিখ্যাত হয়ে গেছেন তাঁর উদ্ভট পোশাক পরিকল্পনার জন্য। কখনও জাল, কখনও ফুল, কখনও সাপ, কখনও পোস্টকার্ড মাপের ছবি এবং আরও এমন অনেক কিছু দিয়ে পোশাক বানান উরফি।

সেইসব পোশাক কোনওক্রমে ঢাকার চেষ্টা করে তাঁর শরীর। ফলে দেহের সিংহভাগ উন্মুক্তই থাকে। এনিয়ে উরফি যেমন নানা সমালোচনার শিকার হন, তেমনই তাঁকে চেনেন না এমন মানুষের সংখ্যাও কম। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button