World

বাড়ি ঢুকে ১৫ কেজি জিনিস চুরি করে পালাল ভাল্লুক

সটান বাড়িতে ঢুকে পড়ল ভাল্লুক। তারপর ১৫ কেজি জিনিস নিয়ে এদিক ওদিক দেখে সোজা চম্পট। ভাল্লুকের এই চুরি অবশ্য ধরা পড়ে গেছে।

ভাল্লুকের চুরি ধরা পড়ে গেল। মানুষের নজর এড়াতে পারলেও সিসিটিভি-র নজর এড়াতে পারেনি সে। কীভাবে পুরো চুরিটা সে সেরেছে তাও নজর এড়ায়নি।

ছবিতে দেখা যায় একটি ভাল্লুক বাড়ির সামনের লন পার করে এগিয়ে আসে। তারপর গুটি গুটি পায়ে কয়েকটি সিঁড়ি পার করে চলে আসে বাড়ির বারান্দায়।

সামনেই রাখা ছিল একটি বাক্স। বাক্সটি ডেলিভারি এসেছিল। সেই বাক্সটি মুখে করে টানতে থাকে ভাল্লুকটি। বাক্স মুখে পিছন দিকে পায়ে পায়ে হেঁটে সে লনে পৌঁছয়।

তারপর বাক্স ছেড়ে এদিক ওদিক চেয়ে দেখে নেয় কেউ কোথাও রয়েছে কিনা। যখন নিশ্চিন্ত হয় যে কেউ কোথাও নেই, তখন বাক্স মুখে তুলে লন পার করে দ্রুত চম্পট দেয়।

মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসি-র বাসিন্দা এক মহিলার বাড়িতে এই ঘটনা ঘটেছে। কালো লোমশ ভাল্লুকটি যে এভাবে বাক্স নিয়ে পালাবে তা কেউ ভাবতেও পারেনি। তবে সিসিটিভিতে পুরো ঘটনা দেখার পর সকলে বিশ্বাস করে নিয়েছেন যে ভাল্লুকও চুরি করে পালায়।

এদিকে বাড়ির কর্ত্রী পুরো বিষয়টিতে অবাক হয়েছেন। তিনি জানাচ্ছেন, ওই বাক্সে যা ছিল তা ভাল্লুকের খাবার জিনিস নয়। ওতে ছিল তাঁর পুকুরকে জীবাণুমুক্ত করার জন্য রাসায়নিকের বোতল। যাতে ওই রাসায়নিক ভর্তি ছিল।

এখন মনে করা হচ্ছে ভাল্লুক হয়তো ওসব ভাবেনি, তখন চুরি করার করে নিয়ে পালিয়েছে। পরে খুলে যদি দেখে খাবার জিনিস নয়, তখন তা ফেলে চলে যাবে।

Show More

Leave a Reply

Your email address will not be published.