Entertainment

বিজয়ার সন্ধেয় বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরালেন শোভন

বিজয়ার সন্ধেয় যাবতীয় আলোচনাকেই কার্যত ছাপিয়ে গেল শোভন-বৈশাখীর ভালবাসা। এবার আরও এক ধাপ এগিয়ে বৈশাখীর সিঁথিতে সিঁদুর দিলেন প্রাক্তন মেয়র।

পুজোর সাজ বা পুজোর বেড়ানো। এসব নিয়ে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় যেভাবে বারবার সামনে আসছিলেন তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছিল। রবীন্দ্রসংগীতের সঙ্গে শোভনকে ঘিরে বৈশাখীর নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। তাঁদের প্রেমপর্ব যেন অন্য মাত্রা পাচ্ছিল।

প্রথম থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে নানা কথা উঠেছিল। সমালোচনার পাল্লা ছিল ভারী। তবে কিছুকেই সে অর্থে পাত্তা দেননি তাঁরা। বরং নিজেদের ভালবাসার কথা প্রকাশ্যেই স্বীকার করেছেন। এজন্য বিন্দুমাত্রও সংকোচ দেখাননি।

বিজেপির হয়ে প্রচারেও ২ জন ছিলেন একসঙ্গে। যেখানেই গেছেন তাঁদের পোশাকের রং মিলে গেছে। রং মেলানো পোশাক ছিল তাঁদের নিয়ে আলোচনার আর এক বিষয়।

একই ফ্ল্যাটে থাকা বা দুজনকে সর্বদা একসঙ্গে দেখতে পাওয়া নিয়ে সাধারণ মানুষ আলোচনা করতে করতে এক সময় থেমেও গিয়েছিলেন। ফের তা চাড়া দেয় পুজোর আগে। আর সেই পুজোর শেষ দিনে অর্থাৎ বিজয়াদশমীর দিন তাঁরা মাতলেন সিঁদুর খেলায়।

একটি মণ্ডপে গিয়ে সিঁদুর খেলায় মেতে ওঠেন শোভন ও বৈশাখী। বুধবার সন্ধেয় সেই সিঁদুর খেলার মাঝেই বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়। যা ফ্রেমবন্দি হতে সময় নেয়নি। হুহু করে ছড়িয়ে পড়ে সেই ছবি।

এদিন তাঁদের পোশাকে তুঁতে নীল ছিল থিম কালার। এর মধ্যেই দেখা যায় শোভনবাবুর গালে সিঁদুর। বৈশাখীরও তাই। এদিন সিঁদুর খেলার ছলে সিঁথিতে সিঁদুর পরিয়ে দেওয়া কিন্তু অন্য মাত্রা দিল শোভন-বৈশাখীর ভালবাসায়।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button