Entertainment

এখনও সংকটজনক অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

বিশিষ্ট অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা এখনও সংকটজনক। তাঁর শারীরিক পরিস্থিতির দিকে নজর রাখছেন চিকিৎসকেরা। প্রয়োজনে তাঁকে ভেন্টিলেশনেও দেওয়া হতে পারে।

কলকাতা : বাংলা চলচ্চিত্র জগতের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা এখনও সংকটজনক। তাঁর স্নায়ু সংক্রান্ত সমস্যা কাটেনি। বরং গত ২ দিন ধরে একই অবস্থায় রয়েছে।

তিনি আচ্ছন্ন অবস্থায় রয়েছেন। সবকিছু খুব পরিস্কার বুঝতে পারছেন না। এমন পরিস্থিতি চলতে থাকলে যে তাঁকে ভেন্টিলেশনে দেওয়া ছাড়া উপায় থাকবে না তা পরিস্কার করে দিয়েছেন চিকিৎসকেরা।

সৌমিত্রবাবুর চিকিৎসার জন্য ১৫ জনের একটি চিকিৎসক দল তৈরি হয়েছে। চিকিৎসকেরা সর্বক্ষণ তাঁকে পর্যবেক্ষণে রাখছেন।

৮৫ বছরের এই অভিনেতার শারীরিক অবস্থা জানার জন্য তাঁর এমআরআই করা হয়েছিল। কিন্তু এমআরআই রিপোর্টে তেমন কোনও খারাপ কিছু পাওয়া যায়নি। রিপোর্টে কোনও গঠনগত সমস্যা খুঁজে পাওয়া যায়নি।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা ধরা পড়ে গড় ৫ অক্টোবর। তারপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যেই তাঁকে প্লাজমা দেওয়া হয়েছে। ২ বার তাঁকে প্লাজমাথেরাপি দেওয়া হয়েছে। তাতে কিছুটা কাজও হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের গত রবিবার বিকেল থেকে যে জ্বর ছিল তা থেকে যাচ্ছে। মঙ্গলবারও তা কমার নাম নিচ্ছে না। তাঁকে যখন সংক্রমিত অবস্থায় ভর্তি করা হয় তখন কিন্তু তাঁর শারীরিক অবস্থা এতটা খারাপ ছিলনা। কিন্তু ক্রমশ তা খারাপ হতে থাকে।

গত শুক্রবার সৌমিত্রবাবুকে আইসিইউ-তে ভর্তি করা হয়। তাঁর সিওপিডি সমস্যাও রয়েছে। গত বছর তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তখন বেশ কয়েকদিন হাসপাতালে থাকার পর সুস্থ হয়ে ফেরেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

গত ১ অক্টোবর ভারতলক্ষ্মী স্টুডিও-তে সৌমিত্র চট্টোপাধ্যায় শ্যুটিংয়ে যান। পরের শ্যুটিংয়ের দিন ধার্য হয়েছিল ৭ অক্টোবর। কিন্তু তার আগেই সৌমিত্রবাবুর করোনা রিপোর্ট হাতে আসে। তিনি ভর্তি হন হাসপাতালে।

অনেকে মনে করছেন শ্যুটিংয়ে বার হওয়ায় আক্রান্ত হয়ে থাকতে পারেন সৌমিত্রবাবু। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছে গোটা টলিউড সহ তাঁর আপামর অনুরাগী। বাংলা সিনেমা জগতে সৌমিত্র চট্টোপাধ্যায় এক স্তম্ভ হয়ে রয়েছেন।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button