Entertainment

বিশেষ দৃশ্যের জন্য তৈরি হতে মন দিয়ে শামুকের মিলন দেখলেন অভিনেত্রী

বিশেষ দৃশ্যায়নের জন্য তৈরি হতে হবে। এজন্য মন দিয়ে স্ত্রী ও পুরুষ শামুকের মিলন পর্যবেক্ষণ করলেন এক অভিনেত্রী। এই মিলন দৃশ্য তাঁর উপকারেও লেগেছে।

২টি শামুক যখন নিজেদের মধ্যে মিলিত হয় তখন সেটি হয় খুব ধীরে চলা একটি প্রক্রিয়া। মিলনের ফলে একটি প্লাজমার মত বার হতে থাকে তাদের দেহ থেকে। অনেকটা মধুর মত দেখতে।

শামুকের এই মিলন যথেষ্ট মন দিয়ে পর্যবেক্ষণ করলেন এক অভিনেত্রী। যা থেকে শামুকের মিলন পদ্ধতি সম্বন্ধে জানতেও পারলেন। বোঝার চেষ্টা করলেন সেই মিলন মুহুর্তে শামুকের ভঙ্গিমা।

কেন এমন একটা বিষয়কে পর্যবেক্ষণ করতে হল তাঁকে? একটি প্রথমসারির ওটিটি প্ল্যাটফর্মে চলা একটি কমেডি ড্রামা সিরিজের নামের মধ্যেই রয়েছে দৈহিক সম্পর্কের কথা। সে সম্বন্ধে পাঠ। এটাই ওই কমেডি ড্রামার মূল বিষয়।

যে সিরিজের অন্যতম অভিনেত্রী সিমোন অ্যাশলে। ব্রিটিশ অভিনেত্রী সিমোন আসলে ভারতীয় বংশোদ্ভূত। তাঁর আসল নাম সিমোন অশ্বিনী পিল্লাই। সেই সিমোন অ্যাশলে ওই সিরিজে পশুদের মিলন ভঙ্গিকেও তুলে ধরার চেষ্টা করেছেন।

এজন্য সিমোন একা নন, তাঁর পুরো ইউনিট শুধু শামুক বলেই নয়, কুকুর, শিম্পাঞ্জি সহ অন্য প্রাণিদের মিলন ভঙ্গি পর্যবেক্ষণ করেছে। যা এই সিরিজে পরে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

এমনভাবে তা তুলে ধরার চেষ্টা করা হয়েছে যিনি জানেন তিনি দেখেই বুঝতে পারেন এটা শামুকের বা একটি শিম্পাঞ্জির মিলন ভঙ্গি। তবে সিমোন এটাও পরিস্কার করে দিয়েছেন তিনি এই সিরিজের পরবর্তী ভাগে আর থাকবেন না। ২৭ বছরের এই অভিনেত্রী এখন শুধু মন দিতে চান পিরিয়ড ড্রামা সিরিজ ব্রিজারটন-এ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.