Entertainment

বিমানবন্দরে নেমেই রেগে আগুন অভিনেত্রী শ্রুতি হাসান

বিমানবন্দরে নামার পর থেকে গাড়িতে চড়া পর্যন্ত রাগ নামল না অভিনেত্রী শ্রুতি হাসানের। একটা সন্দেহও কাজ করল সারাক্ষণ।

অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান কেবল দক্ষিণী সিনেমায় নয়, নিজের প্রতিভায় জায়গা করে নিয়েছেন বলিউডেও। এখন অনেকটা সময় তিনি মুম্বইতে কাটানও। দক্ষিণ হোক বা বলিউড, শ্রুতি সর্বত্রই যথেষ্ট পরিচিত মুখ। একের পর এক হিট সিনেমার অভিনেত্রী শ্রুতি দুবাই থেকে মু্ম্বই ফিরে রেগে আগুন।

বিমান থেকে নামার আগে পর্যন্ত হয়তো শ্রুতি ঠিকই ছিলেন। কিন্তু সমস্যাটা হয় মুম্বই বিমানবন্দরে নামার পর। শ্রুতি লক্ষ্য করেন এক ব্যক্তি তাঁর প্রায় সঙ্গে সঙ্গেই চলছেন। হাঁটার সময় একজন পাশে পড়ে যেতেই পারেন। এটাও হতে পারে যে দু চার পা একসঙ্গে পা মিলিয়ে হাঁটা হয়ে গেল। কিন্তু ততটাই।

তারপর কেউ না কেউ এগিয়ে পিছিয়ে বা অন্য দিকে বেঁকে যান। এক্ষেত্রে কিন্তু তা হয়নি। শ্রুতি বুঝতে পারেন ওই ব্যক্তি তাঁকে ফলো করছেন।

শ্রুতি রেগে যেতে থাকেন। কিন্তু বিমানবন্দরে কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হতে দেননি। তিনি এগিয়ে যেতে থাকেন গাড়ির দিকে।


ওই ব্যক্তিও শ্রুতিকে ফলো করে গাড়ি পর্যন্ত চলে আসেন। এবার কিন্তু শ্রুতির ধৈর্যের বাঁধ ভাঙে। এতক্ষণ কিছু না বললেও এবার তাঁর ছবি তুলতে আসা চিত্রগ্রাহকদের ওই ব্যক্তিকে দেখিয়ে জানতে চান, কে উনি?

শ্রুতি কতটা রেগে আছেন তা চিত্রগ্রাহকদের এই প্রশ্ন করে বুঝিয়ে দেন। আসলে যে তিনি চিত্রগ্রাহকদের নয়, ঘুরিয়ে ওই ব্যক্তিকেই প্রশ্ন করলেন তাও বুঝিয়ে দেন। এরপর অবশ্য বিষয়টি আর এগোয়নি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button