Sports

পাকিস্তান টিম থেকে দর্শক, সকলকে তুলোধোনা করলেন শোয়েব আখতার

তাঁকে সকলে চেনেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে। সেই শোয়েব আখতার এবার নিজের দেশের ক্রিকেট টিমকেই একহাত নিলেন। তুলোধোনা করলেন পাক দর্শকদেরও।

শোয়েব আখতার যখনই মুখ খোলেন তখনই এক নতুন বিতর্কের জন্ম দেন। অধিকাংশ ক্ষেত্রে ভারতের বিরুদ্ধেই মুখ খোলেন তিনি। কিন্তু এবার মুখ খুললেন নিজের দেশের ক্রিকেট দলের বিরুদ্ধে। সর্বোপরি নিজের দেশের একাংশের ক্রিকেটপ্রেমী দর্শকের বিরুদ্ধেও।

শোয়েব আখতারের নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে তিনি বলতে গিয়ে বলেন, ভারত ২১৩ রানে শ্রীলঙ্কার বিরুদ্ধে অলআউট হওয়ার পর অনেকে পাকিস্তান থেকে তাঁকে জানান ভারত পাকিস্তানকে এশিয়া কাপ থেকে বার করে দেওয়ার জন্য ইচ্ছা করে এই ম্যাচটা হারার চেষ্টা করছে। এখানেই শোয়েব রেগে যান।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

শোয়েব সাফ জানান ভারত এই ম্যাচ জিতলেই যেখানে ফাইনালে পৌঁছে যাবে সেখানে তারা কেন হারতে যাবে? এসব ভাবার কোনও মানেই হয়না বলে মনে করছেন তিনি। সকলকে বলেন এগুলো কোনও যুক্তিই নয়। ভারত যদিও ম্যাচটি জেতে।

ভারতের ভূয়সী প্রশংসা করে শোয়েব বলেন, ভারত যেখানে কম রান করেছে, সেখানে ফাইট ব্যাক করার জন্য দারুণ বল করার দরকার ছিল। আর সেই লড়াইটা কুলদীপ, বুমরাহ, রবীন্দ্র জাদেজারা দেখিয়ে দিয়েছেন। ‌একেই বলে লড়াই করে ফিরে আসা।

এটা পাকিস্তান দলেরও শেখা উচিত বলে মনে করেন শোয়েব। তাঁর মতে, ভারত সাড়ে ৩০০ রানের পাহাড় তৈরি করলেও সেখানে ২৭৫ থেকে ৩০০ রানের একটা লড়াই অন্তত পাকিস্তান দিতে পারত। কিন্তু সেই লড়াইয়ের মানসিকতাই পাক দলের নেই।

মিডল অর্ডার নেই, ভাল স্পিনারের অভাব। সর্বোপরি বেশি ম্যাচ খেলার সুযোগও পাকিস্তান পাচ্ছেনা। সব মিলিয়ে শোয়েবের মুখে অন্য সুরই এদিন শোনা গেল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button