Entertainment

ডঙ্কি নিয়ে এবার মুখ খুললেন শাহরুখ খান

শাহরুখ খানের জীবনে ২০২৩ সালটা এক অন্যতম উজ্জ্বল বছর হিসাবে হয়তো থেকে যাবে। তবে এবার তাঁর আসন্ন সিনেমা ডঙ্কি নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।

শাহরুখ খানের জীবনের অন্যতম উজ্জ্বল বছর হয়ে থেকে যাবে ২০২৩ সাল। বছর শুরুতেই পাঠান-এর রেকর্ড গড়া সাফল্য দিয়ে শুরু। তারপর আসে জওয়ান। যার সাফল্য আবার পাঠানকেও ছাপিয়ে যায়। এবার বছর শেষে আসতে চলেছে তাঁর এ বছরের তৃতীয় রিলিজ ডঙ্কি।

এই সিনেমার সাফল্য নিয়ে আশাবাদী প্রায় সকলেই। শাহরুখের এই তুঙ্গে বৃহস্পতির মধ্যেই ডঙ্কি নিয়ে মুখ খুললেন কিং খান স্বয়ং।

ডঙ্কি সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। এমন এক পরিচালক যাঁর সিনেমা নাকি ফ্লপের মুখ দেখে না। একটু ভিন্নধর্মী সিনেমা করাই পছন্দ তাঁর।

আর সেখানেই সাফল্য আসে মুন্না ভাই এমবিবিএস, থ্রি ইডিয়টস, পিকে, ফেরারি কি সওয়ারি, সঞ্জু-র মত সিনেমায়। রাজকুমার হিরানির সিনেমায় এই প্রথম দেখা যেতে চলেছে শাহরুখ খানকে।


শাহরুখকে তাঁর এই সিনেমা নিয়ে জিজ্ঞেস করেন তাঁর এক ভক্ত। সোশ্যাল মিডিয়ায় তার উত্তর দিতে গিয়ে ডঙ্কিতে তাঁর চরিত্র নিয়ে মুখ খোলেন শাহরুখ। জানান, সিনেমায় তাঁর চরিত্র দাঁড়িয়ে আছে সততা ও দেশপ্রেমের ওপর।

শাহরুখের ভক্তরাই জানাচ্ছেন, প্রচুর খাটতে হয়েছে এই সিনেমার জন্য। অভিনয় নানাভাবে অনুশীলন করতে হয়েছে। প্রতিটি শটকে ২৫ রকমভাবে দেওয়ার জন্য তৈরি হতে হয়েছে।

তবে ভিএফএক্স কতটা ব্যবহার হয়েছে? উত্তরে শাহরুখ যা বুঝিয়েছেন তার মানে দাঁড়ায় ভিএফএক্স, প্রস্থেটিক মেকআপ ব্যবহার তো হয়, কিন্তু নিজেকে অভিনয়টা করতে হয়।

সেভাবেই নিজের বিভিন্ন বয়স তুলে ধরতে হয়। এটা যে কোনও প্রযুক্তি দিয়ে হয়না তা বুঝিয়ে দিয়েছেন শাহরুখ। বড়দিনের আগেই মুক্তি পাচ্ছে শাহরুখের ডঙ্কি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button