Entertainment

৯২ বছরের বিখ্যাত বৃদ্ধের নতুন প্রেমিকা ৬৬-র বৃদ্ধা, প্রমোদতরীতে ভাসলেন ২ জনে

৯২ বছর বয়সে এসে জীবনে সফল এক বিখ্যাত মানুষ নতুন করে প্রেমে পড়লেন এক বৃদ্ধার। ২ জনকে একান্তে দেখা গেল প্রমোদতরীতে।

প্রেমের কোনও বয়স হয়না। ফের একবার প্রমাণ হয়ে গেল। নাহলে ৯২ বছরের এক বৃদ্ধ নতুন করে প্রেমে পড়তে পারেন। ৬৬ বছরের নতুন প্রেমিকাকে নিয়ে ভেসে পড়তে পারেন বিলাসবহুল প্রমোদতরীতে! তাও একান্তে। কেবল ২ জনই ছিলেন ওই প্রমোদতরীতে। তাঁরা একান্ত ব্যক্তিগত মুহুর্তে ভেসে পড়েন সমুদ্রের নীল জলে। ২ জনে একসঙ্গে দীর্ঘ সময় কাটান।

সংবাদ ও বিনোদন জগতে যে মানুষটার নাম এক ডাকে সকলে চেনেন, সেই অস্ট্রেলিয়ায় জন্মানো মার্কিন মিডিয়া মোগল রুপার্ট মার্ডক এই ৯২ বছর বয়সে এসে প্রেমে পড়লেন। প্রেমিকা ৬৬ বছরের এক বৃদ্ধা। যিনি একজন অবসরপ্রাপ্ত বিজ্ঞানী।

রুপার্টের তৃতীয় স্ত্রীই ইলিনা জুকোভা নামে এই ৬৬ বছরের বৃদ্ধা বিজ্ঞানীর সঙ্গে ৯২ বছরের বৃদ্ধ রুপার্টের আলাপ করিয়ে দেন। হয়তো রুপার্টের তৃতীয় স্ত্রীও আন্দাজ করতে পারেননি ৯২ বছরেও রুপার্ট ফের প্রেমে পড়তে পারেন।

মলিকিউলার বায়োলজিস্ট ইলিনা ১৯৯১ সালে মেয়ের হাত ধরে রাশিয়া থেকে আমেরিকায় চলে আসেন। তারপর থেকে তিনি মার্কিন নাগরিক।


জীবনে ৩ বার বিয়ে করেছেন ইলিনা। ৩ বার ডিভোর্সও হয়েছে। আপাতত তিনি রুপার্টের সঙ্গে এক সুন্দর সময় কাটাচ্ছেন। রুপার্ট ও ইলিনার এই বৃদ্ধ বয়সের সবুজ প্রেম নিয়ে রীতিমত চর্চা শুরু হয়েছে।

তাতে কি! রুপার্ট ও ইলিনা কিন্তু জীবনের এই নতুন এক বাঁকে নিজেদের প্রেমপর্ব চুটিয়ে উপভোগ করছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button