Entertainment

দিওয়ালীতে লেহেঙ্গায় আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী

দিওয়ালীর দিন সকলেই আলো, মোমবাতি, দিয়া দিয়ে ঘর সাজান। মাটির প্রদীপ বা দিয়া দেখতে যতটাই সুন্দর ততটাই ভয়ংকর। অন্তত ছোটপর্দার ডাকসাইটে অভিনেত্রী নিয়া শর্মা তা হাড়ে হাড়ে টের পেয়েছেন। তাঁর সেই অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। দিওয়ালীর দিন একটি পার্টিতে হাজির হয়েছিলেন নিয়া। সেখানে দিয়া দিয়ে চারধার সাজানো হয়েছিলেন। সেখানে তাঁর অজ্ঞাতেই কোনওভাবে তাঁর লেহেঙ্গা দিয়ার আগুনের সংস্পর্শে এসে পড়ে। লেহেঙ্গায় আগুন ধরে যায়। হৈহৈ পড়ে যায় দিওয়ালী পার্টিতে।

তাৎক্ষণিক আতঙ্ক কাটিয়ে দ্রুত নিয়ার লেহেঙ্গার আগুন নিভিয়ে ফেলেন অন্যরা। লেহেঙ্গার কিছুটা পুড়‌ে গেলেও সেই আগুন নিয়ার শরীর স্পর্শ করেনি। এখনও এ নিয়ে আশ্চর্য নিয়া। কীভাবে তিনি রক্ষা পেলেন বুঝে উঠতে পারছেন না। তাঁর মতে, যে লেহেঙ্গাটি তিনি পরেছিলেন তার অনেকগুলি স্তর ছিল। এই পরতে পরতে তৈরি লেহেঙ্গার জন্য আগুন তাঁর চামড়া পর্যন্ত পৌঁছতে পারেনি।

যে দিওয়ালী পার্টিতে নিয়া শর্মার সঙ্গে এমন ঘটনা ঘটেছে সেখানে উপস্থিত ছিলেন গায়ক গুরু রানধাওয়া, কপিল শর্মা, মিকা সিংয়ের মত সেলেব্রিটিরাও। সকলেই এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন। বেশ কিছুক্ষণের জন্য পার্টির আনন্দের তালও কাটে। ছোট পর্দার পরিচিত মুখ নিয়াকে আগামী দিনে দেখা যেতে চলেছে একতা কাপুরের হিট সিরিয়াল ‘নাগিন’-এ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *