Entertainment

ডিসেম্বরে ২ দিন বিনামূল্যে নেটফ্লিক্স দেখার সুযোগ

ডিসেম্বরে ২ দিন নেটফ্লিক্স-এ সিনেমা থেকে ওয়েব সিরিজ দেখার সুযোগ পাচ্ছেন ভারতের যে কোনও বাসিন্দা। এই দারুণ সুযোগের কথা ঘোষণা করল নেটফ্লিক্স।

নয়াদিল্লি : লকডাউনের আগে থেকেই বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা, ওয়েব সিরিজ দেখার প্রবণতা বাড়ছিল মানুষের। তবে নেটফ্লিক্স হোক বা জি ফাইভ, ডিজনি-হটস্টার হোক বা অ্যামাজন প্রাইম, সর্বত্রই মাসের বা বছরের জন্য একটা টাকা দিয়ে তবেই পাওয়া যাচ্ছিল সুযোগ।

লকডাউনে গৃহবন্দি মানুষের মধ্যে প্রবলভাবে বৃদ্ধি পেয়েছে এই সব ওটিটি প্ল্যাটফর্মে অর্থ দিয়ে সাবস্ক্রাইব করার প্রবণতা। এখন অনেক সিনেমাও বড় পর্দায় মুক্তি না পেয়ে মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। ফলে ক্রমে এর চাহিদা বাড়ছে। এবার সেই দৌড়ে টিকে থাকতে অভিনব উদ্যোগ নিল নেটফ্লিক্স।

এমনটা যে তারা করতে চলেছে তার ইঙ্গিত আগেই দিয়েছিল নেটফ্লিক্স। এবার তারা ঘোষণাই করে দিল। নেটফ্লিক্স জানিয়েছে ভারতে তারা ডিসেম্বরের ২ দিন সম্পূর্ণ নিখরচায় তাদের প্ল্যাটফর্মে সিনেমা, ওয়েব সিরিজ সবই দেখতে দেবে।

এজন্য ভারতবাসী কাউকে কোনও টাকা খরচ করতে হবে না। ডিসেম্বরের ৫ ও ৬ তারিখ এই সুবিধা দিতে চলেছে নেটফ্লিক্স। ওই ২ দিন সপ্তাহান্ত। ফলে ওই ২ দিনে সকলে চুটিয়ে উপভোগ করতে পারবেন এই সুবিধা।

সংস্থার তরফে জানানো হয়েছে নাম, ফোন নম্বর বা ইমেল দিয়ে পাসওয়ার্ড পেয়ে সেই দিয়ে দর্শকরা উপভোগ করতে পারবেন নেটফ্লিক্সে থাকা কনটেন্ট।

৫ ডিসেম্বর রাত ১২টা থেকেই এই সুবিধা উপভোগ করতে পারবেন ভারতবাসী। অবশ্যই এই সুবিধা দেওয়ার পিছনে নেটফ্লিক্সের মার্কেটিং পলিসি রয়েছে। ভারতের অনেকে নেটফ্লিক্সে কী রয়েছে সে সম্বন্ধে ওয়াকিবহাল নন। তাঁদের বিষয়টি বিনামূল্যে দিয়ে জানাতে চাইছে সংস্থা।

এর ফলে ভারতবাসী নেটফ্লিক্সের গ্রাহক হতে উৎসাহী হবেন। কারণ বিনামূল্যের সুবিধা তো মাত্র ২ দিনের জন্যই পাবেন তাঁরা। এরপর তাঁদের নেটফ্লিক্সে কিছু দেখতে গেলে অর্থ দিয়ে সাবস্ক্রাইব করতে হবে।

নেটফ্লিক্সের এই অফার আগামী দিনে তাদের আরও কত সাবস্ক্রাইবার নতুন করে দিতে পারে সেদিকেই তাকিয়ে আছে সংস্থা। এদিকে এমন সুযোগ পেয়ে ভারতের অনেকেই বেজায় খুশি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button