National

সেমিফাইনাল চলাকালীন প্রায় আড়াইশো ধূপের অর্ডার দিলেন এক ক্রিকেটপ্রেমী

বুধবার ছিল ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে বিশ্বকাপ সেমিফাইনালের ম্যাচ। সেই ম্যাচ চলাকালীন অনলাইনে প্রায় আড়াইশোটি ধূপের অর্ডার দিলেন এক ক্রিকেটপ্রেমী।

গত বুধবার ছিল ভাইফোঁটা। ভারতের অন্য প্রান্তে ভাই দুজ। উৎসবের আবহেই ছিল বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনাল ম্যাচ। ভারত সেই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৩৯৭ রানের একটি পাহাড় প্রমাণ ইনিংস তৈরি করে। যা তাড়া করতে নেমে কিন্তু নিউজিল্যান্ড সামান্য হলেও একটা জেতার আশা তৈরি করতে পেরেছিল। উইলিয়ামসন ও মিচেল মিলে রানের গতি বাড়িয়েই চলেছিলেন।

সেই সময় ভারতীয় ক্রিকেট অনুরাগীদের জন্য একটু চাপের মুহুর্ত তৈরি হয়েছিল। সে সময় মহারাষ্ট্রের থানের বাসিন্দা এক ব্যক্তি অনলাইনে ২৪০টি ধূপের অর্ডার দেন। ক্রিকেটের সঙ্গে ধূপের আবার কি সম্পর্ক! বিষয়টি ওই অনলাইন সংস্থাও ট্যুইট করে জানায়।

সংস্থা ট্যুইট করার পর সেটিকে জুড়ে তার উত্তরও সাবেক ট্যুইটার বা এক্স-এ দেন ওই ব্যক্তি। তিনি জানান, তিনিই সেই ব্যক্তি যিনি এই ধূপের অর্ডার দিয়েছেন।

তিনি জানান, পুরো এলাকা জুড়ে তিনি এই ধূপ লাগাবেন। যাতে পুরো এলাকা ধোঁয়া ধোঁয়া হয়ে যায়। ভারতের জয় উদযাপন করতে ধূপের সুগন্ধি ধোঁয়ায় চারধার ভরিয়ে দেওয়া ছিল তাঁর খেয়াল। তাই ২৪০টি ধূপের অর্ডার দেন তিনি। যাতে তিনি পুরো এলাকায় তা লাগাতে পারেন।

সুন্দর গন্ধে এই ব্যক্তির ধূপের ধোঁয়ায় উদযাপন দেশের সকলের মন কেড়েছে। ইন্টারনেটে অনেকেই ওই ব্যক্তির উদযাপনের অভিনবত্বকে বাহবা জানিয়েছেন।

এদিন ভারত যে শুধু বিশ্বকাপের ফাইনালে পৌঁছে গেছে তাই নয়, ক্রিকেটপ্রমী মানুষজন বিরাট কোহলির সেঞ্চুরি ও শচীন তেন্ডুলকরের রেকর্ড ভঙ্গ দেখেছেন, মহম্মদ সামির ৭ উইকেটের চোখ জুড়নো বোলিং দেখেছেন। বাড়তি পাওনা শ্রেয়সের শতরান।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button