National

ফ্যাশন শোয়ের মডেলদের মত হেঁটে বিপাকে থানার অফিসার থেকে কনস্টেবল

১ জন সিনিয়র সাব ইন্সপেক্টর, ১ জন কনস্টেবল এবং ৩ জন মহিলা কনস্টেবল। এই ৫ পুলিশকর্মী ফ্যাশন শোয়ে আনন্দ করে হেঁটে এবার অন্য সমস্যায় পড়ে গেলেন।

ফ্যাশন শোয়ের আয়োজনটা করেছিল একটি মডেলিং সংস্থা। যেখানে বিগ বস খ্যাত যশিকা আনন্দ এসেছিলেন প্রধান অতিথি হয়ে। ফ্যাশন শোয়ে অংশ নিয়ে প্রথম হতে পারলে ওই মডেল সংস্থা তাঁকে মডেলিংয়ে কেরিয়ার বানাতে সাহায্য করবে।

এই ফ্যাশন শোয়ের ব়্যাম্পে হাঁটা দেখতে বা অংশ নিতে অনেকেই হাজির হন। ভিড়ের চাপ ছিল। ফলে সুরক্ষার কড়া বন্দোবস্ত করা হয়েছিল।

সেই সুরক্ষার কাজেই নিযুক্ত হন স্থানীয় থানার ৫ পুলিশকর্মী। ১ জন সিনিয়র সাব ইন্সপেক্টর, ১ জন কনস্টেবল এবং ৩ জন মহিলা কনস্টেবল।

ফ্যাশন শো যখন প্রায় শেষ তখন আয়োজকরা ওই পুলিশকর্মীদেরও ব়্যাম্পে হাঁটার অভিজ্ঞতা তৈরির আহ্বান জানান। গ্ল্যামার জগতের এই হাতছানির আকর্ষণ ঠেকাতে পারেননি ওই ৫ পুলিশকর্মী।

নিজেদের ভিতর লুকিয়ে থাকা মডেল প্রতিভা যাচাই করে নিতে তাঁরাও একে একে ব়্যাম্পে হাঁটেন। একেবারে মডেলদের মত করেই চেষ্টা করেন।

তাঁদের সেই ক্যাট ওয়াকের ছবি দ্রুত ছড়িয়ে পড়ে। অনেকেই কিন্তু তাঁদের চেষ্টার তারিফ করেন। এসবের জেরে ৫ পুলিশকর্মীই দারুণ খুশি ছিলেন। কিন্তু সেই আনন্দঘন মুহুর্ত বেশিক্ষণ স্থায়ী হল না।

এভাবে পুলিশের পোশাকে ব়্যাম্প ওয়াক করার জন্য পুলিশ বিভাগের কোপে পড়েন তাঁরা। নেমে আসে শাস্তির খাঁড়া। তাঁদের জন্য পুলিশের ঐতিহ্য ও সম্মান নষ্ট হয়েছে বলে অভিযোগ করে ৫ জনকেই অন্যত্র বদলি করে তামিলনাড়ু পুলিশ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাইলাদুথুরাই জেলায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.