National

কংগ্রেস নেতার ছেলের সঙ্গে বিজেপি নেতার মেয়ের বিয়েতে দেদার আনন্দ গুলি

বিয়ে হয়ে গেল দাপুটে কংগ্রেস নেতার ছেলের সঙ্গে দাপুটে বিজেপি নেতার মেয়ের। যেখানে নিমন্ত্রিতদের কমপক্ষে ৪০ জন বন্দুক হাতে দেদার গুলিবর্ষণ করলেন।

পারিবারিক বন্ধনে আবদ্ধ হল ২ পরিবার। একটি পরিবারের কর্তা বর্তমানে কংগ্রেস মন্ত্রী। অন্য পরিবারের মাথা এক বিজেপি নেতা। তিনি কনেপক্ষ। তিনি আগে মন্ত্রী ছিলেন। ফলে বিয়ের আয়োজন যে তাক লাগিয়ে দেওয়ার মত হবে তা নিয়ে প্রশ্নই উঠছে না।

রাজনীতির ময়দানে যুযুধান পক্ষ হলেও বিয়েতে একাধারে কংগ্রেস ও বিজেপি নেতারা মিলেমিশে হৈচৈ করলেন। ছিলেন পুলিশ প্রশাসনের বড় কর্তারা। ছিলেন রাজ্য প্রশাসনের অনেক তাবড় আধিকারিক। এই বিয়ের বেশকিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতে হৈচৈ পড়ে গেছে।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

ছবিতে দেখা গেছে কমপক্ষে ৪০ জনের মত অতিথির হাতে রয়েছে বন্দুক। যা থেকে দেদার গুলি ছোঁড়া হচ্ছে। না নিজেদের মধ্যে লড়াই করা জন্য নয়। বিয়ের আনন্দের বহিঃপ্রকাশ ঘটাতেই এই শূন্যে গুলিবর্ষণ। যা চলে মাঝরাত পর্যন্ত।

রাজস্থানের এই বিয়ে এখন অন্যতম চর্চার বিষয়। যেখানে রাজস্থানের কংগ্রেস মন্ত্রিসভার সদস্য মহেন্দ্রজিৎ সিং মাণ্ডব্যের ছেলে চন্দ্রবীর সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রাজস্থানে বিজেপি সরকার থাকাকালীন সেই মন্ত্রিসভার মন্ত্রী ধ্যান সিং রাওয়াতের মেয়ে হর্ষিতা।

সেখানে এভাবে প্রকাশ্যে শূন্যে গুলি চালানোর ঘটনা নিয়ে রীতিমত সমালোচনার ঝড় উঠেছে। যাতে অস্বস্তিতে পড়েছে একাধারে রাজস্থানের কংগ্রেস ও বিজেপি নেতৃত্ব। এখন এই আনন্দের গুলিবর্ষণ নিয়ে রাজ্য প্রশাসন কি পদক্ষেপ করে সেদিকে তাকিয়ে রয়েছেন সকলে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *