National

বরকে লক্ষ্য করে গুলি, লক্ষ্যভ্রষ্ট হয়ে ঘটাল অন্য কাণ্ড

বিয়ের আসরে বরকে লক্ষ্য করে চলল গুলি। গুলি চালাল কনের প্রেমিক। হিট কিছু হিন্দি সিনেমার চিত্রনাট্য যেন জলজ্যান্ত বাস্তব হয়ে সামনে এল। কিন্তু ঘটল অন্য ঘটনা।

বর এসেছেন সুদূর দিল্লি থেকে। বিয়ে করতেই তাঁর আসা। সঙ্গে বরযাত্রী। বিয়ের দিন সঠিক সময়ে বর ও বরযাত্রী পৌঁছে যায় কনের বাড়িতে।

সেখানে তখন এলাহি আয়োজন। কনের তুতো ভাই সবার সামনে থেকে পুরো ব্যবস্থা দেখাশোনা করছেন। বর থেকে বরযাত্রীকে সাদরে স্বাগত জানানোর কাজও তিনি নিজেই করেন।

এদিকে সেই বিয়ের অনুষ্ঠানে তখন হাজির ছিল আরও একজন। কনের প্রেমিক। যাকে বিয়ে করতে অস্বীকার করে কনে গত মঙ্গলবার রাতে গাঁটছড়া বাঁধছিলেন দিল্লি থেকে আসা পাত্রের সঙ্গে।

বিয়ের অনুষ্ঠানও শুরু হয় নিয়ম মেনে। আর ঠিক তখনই হঠাৎ সব আনন্দ মুছে তার এক সাগরেদকে নিয়ে বিয়ের মণ্ডপের সামনে চলে আসে কনের প্রেমিক বিবেক সিং। উঁচিয়ে ধরে পিস্তল।


কনে যদি তার না হন তাহলে তিনি আর কারও হতে পারবেননা। এমনই মানসিকতা নিয়ে বিবেক সোজা গুলি চালায় বরকে লক্ষ্য করে। কিন্তু সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়।

গুলি গিয়ে লাগে বরের কাছে থাকা কনের তুতো ভাই প্রেম সিংয়ের গায়ে। বোনের বিয়েতে সবচেয়ে বেশি তৎপর প্রেম সিং রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন বিয়ের আসরে। তাঁকে নিয়ে দ্রুত হাসপাতালে ছোটেন সকলে। কিন্তু হাসপাতালে পৌঁছনোর আগেই প্রেম সিংয়ের মৃত্যু হয়।

পুলিশ অভিযুক্ত বিবেক সিংকে গ্রেফতার করেছে। পুলিশের প্রাথমিক ধারণা ছিল বিয়ের আসরে আনন্দে গুলি চালানোর যে রেওয়াজ আছে তার থেকেই হয়তো দুর্ঘটনা ঘটে গেছে।

পরে জিজ্ঞাসাবাদের পর সব পরিস্কার হয় পুলিশের কাছে। বিবেকের সাগরেদ ফিরোজ আলমকেও গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button