Saturday , December 14 2019
Murder
প্রতীকী ছবি

প্রাতঃভ্রমণে বেড়িয়ে গাড়ির ধাক্কায় মৃত ৬

ভোরবেলা অনেকেই প্রাতঃভ্রমণ করে থাকেন। প্রাতঃভ্রমণকারীদের মধ্যে সিংহভাগই প্রবীণ মানুষ। কাজের সঙ্গে যুক্ত মানুষজনের অনেকেরই সকালের দিকে সময় হাতে থাকেনা। রাজস্থানের ভরতপুর জেলার কুমহার শহরেও বৃহস্পতিবার ভোরে অনেকে প্রাতঃভ্রমণ করছিলেন। সকলেই প্রবীণ মানুষ। তখন ভোর ৫টা। কিছুক্ষণ প্রাতঃভ্রমণ সেরে তাঁদের মধ্যে ৬ জন বসেছিলেন একটি ধাপির ওপর। একটু জিরিয়ে নিতেই বসা। ঠিক তখনই একটি প্রবল গতিতে থাকা গাড়ি তাঁদের ওপর এসে পড়ে।

গাড়ির প্রবল ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬ জনের। মৃত ৬ জনের সকলেরই বয়স ৬০ থেকে ৬৫ বছরের মধ্যে। রাস্তার ধারে ধাপিতে বসে বিশ্রাম নেওয়ার সময় এভাবে রাস্তা ছেড়ে গাড়ি যে তাঁদের ওপর উঠে আসতে পারে তা বোধহয় কল্পনাও করতে পারেননি কেউ। ভোরের শান্ত রাস্তা মুহুর্তে রক্তাক্ত হয়। ৬ বৃদ্ধকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আতঙ্কে আর্তনাদ করে ওঠেন অনেকে।

৬ জনই মাথায় আঘাত পান। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এদিকে ঘটনার পরই এলাকা ছেড়ে আরও জোরে গাড়ি চালিয়ে চম্পট দেয় চালক। অনেকেই ঘটনাটি দেখলেও গাড়িটিকে পাকড়াও করার উপায় ছিলনা। ভোরে রাস্তা ফাঁকা থাকায় দ্রুত মিলিয়ে যায় গাড়িটি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘাতক গাড়ি ও তার চালকের খোঁজ চলছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *