State

ময়নাগুড়ির সভা থেকে রাজ্য সরকারকে তুলোধোনা করলেন প্রধানমন্ত্রী

জলপাইগুড়ির ময়নাগুড়িতে শুক্রবার জনসভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঠাকুরনগরের পর এবার ময়নাগুড়ি। ভোটের মুখে দক্ষিণবঙ্গের পর এবার উত্তরবঙ্গে দ্বিতীয় সভা করলেন প্রধানমন্ত্রী। তার আগে জলপাইগুড়ি সার্কিট বেঞ্চের উদ্বোধন করেন তিনি। যা নিয়ে রাজনৈতিক টানাপোড়েন ছিল তুঙ্গে।

Narendra Modi
ঠাকুরনগরের জনসভায় বক্তৃতা দিচ্ছেন প্রধানমন্ত্রী, ছবি – আইএএনএস

এদিন জনসভা থেকে রাজ্য সরকারকে তুলোধোনা করেন নরেন্দ্র মোদী। তাঁর নিজস্ব বাচনভঙ্গি ও বাগ্মিতার পরিচয় দিয়ে সিন্ডিকেট থেকে সারদা একে একে কোনও বিষয়েই খোঁচা মারতে ছাড়েননি তিনি। সেইসঙ্গে সভাস্থলের পাশে দাঁড়ানো ‘রথ’ দেখিয়ে জানান এমন রথ সারা রাজ্যে ঘুরবে। তাঁর সরকার ২০১৯-এ ক্ষমতায় ফিরবে বলে দাবি করে তিনি আরও বলেন, তখন সারা রাজ্যের মানুষের মতামত নিয়েই তাঁর সরকার নীতি স্থির করবে। রথরূপী বাসে নিজেদের মতামত লিখে ফেলে দেওয়ার পরামর্শ দেন প্রধানমন্ত্রী। আশ্বাস দেন সেই সব প্রস্তাব গুরুত্বের সঙ্গে পড়ে দেখা হবে।

Narendra Modi
ফাইল : রাজস্থানে ভোটের প্রচারে প্রধানমন্ত্রী, ছবি – আইএএনএস

প্রধানমন্ত্রীর জনসভায় এদিন যথেষ্ট ভিড় ছিল। যখন কপ্টারে করে তিনি আসছিলেন দেখা যায় অনেকে তাঁদের মোবাইলের টর্চ জ্বালিয়ে মোদীকে স্বাগত জানান। সেকথা নিজের বক্তব্যেও তুলে ধরেন প্রধানমন্ত্রী। ধন্যবাদ জানান সকলকে। বক্তৃতা শেষেও সকলকে স্লোগানের সঙ্গে সঙ্গে মোবাইলের টর্চ জ্বালিয়ে হাত ওপরে তুলতে বলেন তিনি।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button