Entertainment

নায়িকাকে চুম্বনের সেই দৃশ্যটা মনে পড়লে আজও তিনি শিউরে ওঠেন

নায়িকাকে চুমুই তো খেতে হবে। এটা অনেকের মনে হতে পারে বেশ সুখকর কাজ। কিন্তু এক নায়ক আজও ভুলতে পারেননি নায়িকাকে চুমু খাওয়ার সেই ভয়ংকর অভিজ্ঞতার কথা।

নায়িকাকে চুমু খাওয়ার দৃশ্য তো এখন সিনেমার পর্দায় হামেশাই নজর কাড়ে। যাকে হলিউডে লিপলক সিন বলা হয়ে থাকে। এই চুম্বন দৃশ্যে সাধারণত এক আবেগঘন মুহুর্তকে তুলে ধরে। রোমান্টিক এক আবহে নায়ক ও নায়িকা চুম্বনে আবদ্ধ হন। এমন এক দৃশ্যে অভিনয় করাটা বাইরে থেকে অনেক মানুষের কাছেই দারুণ সুখকর। অনেকের মনে হয় ভালই তো, কাজ হল চুমু খাওয়া। এ আর কঠিন কি! বরং সুখকরই!

কিন্তু হলিউডের বিখ্যাত নায়ক ম্যাট ডেমনকে নায়িকা স্কারলেট জোহানসনকে চুমু খাওয়ার সেই ১২ বছর আগের অভিজ্ঞতা আজও নাড়া দেয়। ম্যাট ডেমন এখনও ভুলতে পারেননা সেদিনের সেই চুমু খাওয়ার ভয়ংকর অভিজ্ঞতার কথা।

সাম্প্রতিক সিনেমা ওপেনহেইমার-এর অন্যতম অভিনেতা ম্যাট ডেমন জানিয়েছেন, সেটা ছিল ২০১১ সাল। সিনেমার শ্যুটিং চলছিল। তিনি ও নায়িকা স্কারলেট জোহানসনের আবেগঘন দৃশ্যের শ্যুটিং চলছিল।

লাঞ্চের আগে ২টি চুম্বন দৃশ্যের শ্যুটিং হয়ে গিয়েছিল। ফলে আর কোনও চুম্বন দৃশ্য নেই। পুরো ইউনিট এরপর লাঞ্চ করতে যায়। সেদিন লাঞ্চে স্কারলেট একটি স্যান্ডউইচ খান। যার অন্যতম উপাদান ছিল পেঁয়াজ।


Matt Damon
ম্যাট ডেমন, ছবি – সৌজন্যে – উইকিমিডিয়া কমনস

খাওয়া শেষ হতেই ২ জনকে পরের দৃশ্য বোঝাতে গিয়ে জানানো হয় তাঁদের আরও একবার চুম্বনে আবদ্ধ হতে হবে। স্কারলেটের মুখে তখন পেঁয়াজের গন্ধ ভুরভুর করছে। আর সেই অবস্থায় ম্যাটকে চুম্বনে লিপ্ত হতে হয় স্কারলেটের সঙ্গে।

মজা করে ম্যাট ডেমন হালে একটি সংবাদপত্রকে বলেছেন সেদিনের সেই ভয়ংকর অভিজ্ঞতার কথা আজও তিনি ভুলতে পারেননি। মজা করে বলেছেন, স্কারলেটের মুখ দিয়ে তখন তো গোলাপ ফুলের গন্ধ বার হচ্ছিল! — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

One Comment

  1. একই কথা বার বার লিখলে সংবাদটির উপর আগ্রহ জন্মায় না।একটা ঘৃনা এবং বিরক্তি উৎপণ্য হয় ওই সংবাদটির উপর এবং ওই সংস্থাটির ওপর।ঘেন্না হয় এই ভাবে সংবাদ পরিবেশন কারির ওপর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button