Sports

নিজের জন্মদিনে বিকিনি সাজে সুখবর দিলেন টেনিসের গ্ল্যামার কুইন মারিয়া শারাপোভা

ছিল তাঁর জন্মদিন। সেই দিনকেই বেছে নিলেন তিনি। ওদিনই সকলকে জানালেন একটি সুখবর। যা শুনে আপ্লুত তাঁর বিশ্বজোড়া অনুরাগীরা।

টেনিস দুনিয়ায় তিনি একাধারে কিংবদন্তি। আবার পরমা সুন্দরী হিসাবেও তাঁর খ্যাতি বিশ্বজোড়া। টেনিস তারকা না হলে হয়তো অনায়াসেই হলিউড তারকাও হতে পারতেন।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

টেনিস দুনিয়ার গ্ল্যামার কুইন মারিয়া শারাপোভার ৩৫ তম জন্মদিন ছিল বুধবার। স্বভাবতই সকাল থেকে শুভেচ্ছার বন্যা বইতে থাকে সোশ্যাল সাইটে। ওদিন এই শুভেচ্ছার রিটার্ন গিফটও দিয়েছেন মারিয়া। দিয়েছেন এক দারুণ সুখবর।

মারিয়া শারাপোভা এই ঘোষণার জন্য বেছে নিলেন তাঁর জন্মদিনকে। তাঁর জীবনের এই বিশেষ দিনে তিনি আরও এক বিশেষ খবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন। জানালেন তিনি মা হতে চলেছেন।

মারিয়া এবং তাঁর বাগদত্তা প্রেমিক আলেকজান্ডার গিকস্ মা ও বাবা হতে চলেছেন। ৩৫ বছরে মা হতে চলেছেন ৫ বারের গ্র্যান্ড স্ল্যাম বিজেতা টেনিস তারকা।

সমুদ্রের ধারে বিকিনি পরিহিতা শারাপোভা হাসি মুখে দাঁড়িয়ে। সেই ছবি সামনে এসেছে। সেখানে তাঁর বেবি বাম্প স্পষ্ট।

শারাপোভা লিখেছেন তিনি তাঁর জন্মদিনের কেক খাচ্ছেন। তবে ২ জনে। ২০১৮ সালে শারাপোভা ও ব্রিটিশ শিল্পপতি আলেকজান্ডারের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

তারপর থেকে ২ জন একসঙ্গেই কাটিয়েছেন অনেকটা সময়। গত ডিসেম্বর মাসে তাঁরা তাঁদের এনগেজমেন্ট-এর কথা সোশ্যাল মিডিয়ায় জানান।

২০১৮-র পর শারাপোভা যখন খেলতে যেতেন তখন দর্শক আসনে অনেক সময় গিকস্‌কে দেখা গিয়েছে। ২০২০ সালে টেনিসকে বিদায় জানিয়ে অবসর নেন মারিয়া শারাপোভা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button