Entertainment

বিরল সম্মান পেলেন মনোজ বাজপেয়ী

বিদেশ থেকে এক বিরল সম্মান ঝুলিতে এল বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ীর। শুক্রবারই তিনি খবরটা পান। যা নিয়ে কার্যতই উচ্ছ্বসিত অভিনেতা।

করোনা ছড়ানোর অনেক আগে থেকেই একের পর এক ওয়েব সিরিজ হৈচৈ ফেলেছে। বড় পর্দার সঙ্গে টক্কর দিয়ে সমানে জনপ্রিয়তা ছিনিয়ে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া বিভিন্ন ওয়েব সিরিজ। যার একটি ছিল ফ্যামিলি ম্যান।

২০১৯ সালে ফ্যামিলি ম্যান ওটিটি প্ল্যাটফর্মে রীতিমত শোরগোল ফেলেছিল। সেই ফ্যামিলি ম্যান-এর দ্বিতীয় ভাগ মুক্তি পায় কিছুদিন আগে।

Manoj Bajpayee
ফাইল : মনোজ বাজপেয়ী, ছবি – আইএএনএস

ফ্যামিলি ম্যান ২ সমান জনপ্রিয়তা অর্জন করে। লোকের মুখে মুখে ঘোরে মনোজ বাজপেয়ীর চরিত্র শ্রীকান্ত তিওয়ারি-র নাম। সেই ফ্যামিলি ম্যান ২ পৌঁছেছিল অস্ট্রেলিয়ার মেলবোর্নে।

ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন-এ ফ্যামিলি ম্যান ২ প্রশংসা কুড়িয়েছে। সেইসঙ্গে এই ওয়েব সিরিজে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কারে পুরস্কৃত হয়েছেন মনোজ বাজপেয়ী। আইএফএফএম থেকে সেরা অভিনেতার পুরস্কার পাওয়া অবশ্যই মনোজের জন্য এক বিরল সম্মান।


Manoj Bajpayee
ফাইল : মনোজ বাজপেয়ী, ছবি – আইএএনএস

সংবাদ সংস্থা আইএএনএস-কে দেওয়া প্রতিক্রিয়ায় মনোজ জানিয়েছেন, তাঁর এই সাফল্য তাঁর নয়, গোটা ফ্যামিলি ম্যান পরিবারের। সিনেমা হোক বা ওয়েব সিরিজ, সর্বত্রই টিম ওয়ার্ক একটা বড় বিষয়।

মনোজ আরও বলেন, কাগজে লেখা একটি চরিত্রকে তিনি পর্দায় ফুটিয়ে তুলতে পেরেছেন সফল ভাবে। ফ্যামিলি ম্যান সফল হওয়া তাঁর কাছে অত্যন্ত আনন্দের বলে জানান মনোজ।

Samantha Akkineni
ফাইল : সামান্থা আক্কিনেনি, ছবি – আইএএনএস

ফ্যামিলি ম্যান ২-এর জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন মনোজ বাজপেয়ী। কিন্তু ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন থেকে আরও একটি পুরস্কার এসেছে ফ্যামিলি ম্যান ২ ওয়েব সিরিজের হাত ধরে। সামান্থা আক্কিনেনি তাঁর অভিনয়ের জন্য আরও একটি পুরস্কার ঝুলিতে পুরতে পেরেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button