Kolkata

‘খেলা হবে’ দিবসের দিন ঘোষণা করলেন মমতা, বললেন আরও খেলা হবে

খেলা হবে দিবস এ রাজ্যে পালিত হবে বলে আগেই জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন জানালেন তার দিনক্ষণ। সঙ্গে জানালেন আরও খেলা হবে।

তৃণমূলের বাজিমাত করা স্লোগান ‘খেলা হবে’ পৌঁছে গেছে অন্য রাজ্যেও। উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি লিখছে সেখানে ২২-এর খেলা হবে।

২১শে জুলাইয়ের ভাষণে মমতা জানালেন খেলা হবে দেশজুড়ে। খেলা এখনই থামবে না। যতদিন না বিজেপিকে তিনি উৎখাত করতে পারছেন ততদিন খেলা হবে।

মমতা বলেন, একটা খেলা হয়েছে। আবার খেলা হবে। তিনি যে তাঁর খেলা হবে স্লোগানকে ২৪-এর লোকসভা নির্বাচনেও হাতিয়ার করতে চলেছেন তা এদিন স্পষ্ট করে দেন তৃণমূলনেত্রী।

রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে খেলা হবে স্লোগান তুলেছিল তৃণমূল। সেই খেলায় ঝোড়ো জয় পেয়েছে তারা। বিধানসভা নির্বাচনের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান এবার থেকে রাজ্যে খেলা হবে দিবস পালিত হবে। তবে দিবসের কথা ঘোষণা করলেও তা কবে হবে তা তিনি জানাননি। জানালেন ২১শে জুলাইয়ের মঞ্চ থেকে।

তাঁর ভার্চুয়াল ভাষণে মুখ্যমন্ত্রী জানান আগামী ১৬ অগাস্ট পালিত হবে খেলা হবে দিবস। খেলা হবে দিবস সারা রাজ্যে পালিত হবে বলে জানান তিনি। জানান ওইদিন গ্রামের ছেলেদের হাতে ফুটবল তুলে দেওয়া হবে। খেলাধুলো জাতিকে তৈরি করে বলেও জানান মুখ্যমন্ত্রী।

২১-এর মঞ্চ থেকে এদিন মমতার নিশানায় আগাগোড়াই ছিল বিজেপি। বিজেপি দেশে গুলি আর গালির রাজনীতি চালাচ্ছে বলে তোপ দাগেন মমতা। বিজেপিকে একটি হাই লোডেড ভাইরাস পার্টি বলেও কটাক্ষ করেন তিনি।

Show More
Back to top button