Kolkata

তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্রীয় এজেন্সিকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী

প্রয়াত অভিনেতা তথা রাজনীতিবিদ তাপস পালের মৃতদেহে মালা দিতে এসে কার্যত কেন্দ্রকেই কাঠগড়ায় চাপালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাপস পালের মৃত্যুর জন্য এজেন্সির চাপকেই দায়ী করেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, ২০১৭ সালে সুলতান আহমেদের মৃত্যু হয় এজন্য। তারপর ফুটবলার তথা সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর মৃত্যুও হয় এই চাপ সহ্য করতে না পেরে। এবার তাপস পালও অকালে চলে গেলেন। তাঁর দাবি, তাপস পালের ওপর চাপ দেওয়া হয়েছিল এজেন্সি থেকে এতটাই যে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন।

মুখ্যমন্ত্রী এদিন দাবি করেন, তাপস পাল জীবনের শেষেও জানতে পারলেননা তাঁর কী অপরাধ ছিল। অথচ তাঁকে ১৩ মাস জেলবন্দি রাখা হল। তাঁর দোষ ছিল তিনি একটি বিনোদন চ্যানেলের ডিরেক্টর ছিলেন। তারজন্য তিনি একটি মাইনে পেতেন। আর সেজন্য তাঁকে জেলে কাটাতে হল! প্রসঙ্গত চিটফাণ্ড সংস্থার সঙ্গে আর্থিক যোগ থাকার অভিযোগে তাপস পালকে গ্রেফতার করে সিবিআই। তারপর তাঁকে ভুবনেশ্বরের জেলে বন্দি রাখা হয়।

তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্রের রাজনৈতিক প্রতিহিংসা দায়ী বলে দাবি করেন মুখ্যমন্ত্রী। এদিকে তাপস পালের শায়িত দেহে শ্রদ্ধা জানাতে গিয়ে মুখ্যমন্ত্রী তা নিয়ে রাজনীতি করছেন বলে দাবি করেছে বিজেপি। বুধবার তাপস পালের দেহ রবীন্দ্র সদনে ২ ঘণ্টা রাখা হয়। সেখানেই তৃণমূলের প্রায় জন্মলগ্নের সহযোদ্ধা তাপস পালকে শ্রদ্ধা জানাতে আসেন মুখ্যমন্ত্রী। কথা বলেন তাপস পালের স্ত্রী ও কন্যার সঙ্গে।

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button