Entertainment

গান করার জন্য বাবার কাছে কি শাস্তি পেয়েছিলেন তিনি, জানালেন কুমার শানু

তিনি প্রথমবার পারফর্ম করেন একটি রেললাইনের ওপর। তাও আবার একটি মাফিয়া গ্যাং-য়ের সামনে। সেখানে অত্যন্ত ভয়ে ভয়ে গান করেন তিনি। তাঁকে হিন্দি গান করতে অনুরোধ করে উপস্থিত জনতা। তাই করেন। আর সেই গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচেনও। সেদিনের সেই পারফর্মেন্স সকলের ভাল লেগেছিল। কিন্তু তাঁর বাবা এটা মেনে নেননি।

একটি টিভি শো-তে এসে সেদিনের সেই অভিজ্ঞতা সকলের সঙ্গে ভাগ করে নিলেন বলিউডের অন্যতম কালজয়ী গায়ক কুমার শানু। তিনি বলেন, সেদিনের সেই নাচ-গানের জন্য তাঁর ওপর প্রচণ্ড রেগে যান তাঁর বাবা। তাঁকে কষে একটা থাপ্পড়ও মারেন তিনি। এটা গান করা নয় বলে সাফ জানিয়ে দেন তিনি। সেকথা আজও ভোলেননি কুমার শানু।


আকর্ষণীয় খবর পড়তে ডাউনলোড করুন নীলকণ্ঠ.in অ্যাপ

বলিউডে ২৫ বছর সম্পূর্ণ করলেন কুমার সানু। নব্বইয়ের দশকটা কার্যত বলিউডে রাজত্ব করেছেন তিনি। শয়ে শয়ে গান গেয়েছেন। তাঁর গানে আজও ভারতবাসী পাগল হয়। সেই কুমার শানু নিজের সেই অভিজ্ঞতার কথা ভাগ করে নেন। স্মৃতি রোমন্থন করেন। সাফল্যের চূড়া ছুঁয়েও বাবার সেই চড় তিনি আজও ভোলেননি।

এক লড়কি কো দেখা তো, সাঁসো কি জরুরত হ্যায় জ্যায়সে, যব কোই বাত বিগড় জায়ে এবং এত শত শত গান কালজয়ী হয়ে আছে কুমার শানুর কণ্ঠে। তাই একটা যুগ সৃষ্টি করে যাওয়া কুমার শানু কিন্তু চিরকাল বেঁচে থাকবেন ভারতীয়দের মনে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *