Entertainment

তাঁকে বেঁধে রেখেই সবাই চলে গিয়েছিল, সেকথা আজও ভুলতে পারেননি করিশ্মা

সবাই তাঁকে বেঁধে রেখেই চলে গিয়েছিল। সে এক এমন অভিজ্ঞতা যা আজও ভুলতে পারেননি করিশ্মা কাপুর। ২৯ বছর পরও তাঁর সবটা মনে আছে।

বলিউডে তিনি একটা সময় রাজত্ব করেছেন। একের পর এক হিট সিনেমা তাঁর তালিকায় রয়েছে। করিশ্মা কাপুর নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম সফল নায়িকাদের একজন। সেই করিশ্মা তখন চরম ব্যস্ত। শুধু তিনি কেন, আমির খান, সলমন খান, রবিনা ট্যান্ডন, শক্তি কাপুর সহ গোটা ইউনিটের সকলেই ব্যস্ত।

সকলেই ৩-৪ শিফটে কাজ করছেন। টানা কাজ চলছে। সিনেমার ক্লাইম্যাক্স ক্যামেরাবন্দি হচ্ছে। সবচেয়ে বেশি কাজ হচ্ছে রাতভর। রাত ৯টা ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত কারও দম নেওয়ার সময় থাকত না। সেই সময় আন্দাজ আপনা আপনা সিনেমার ক্লাইম্যাক্সের অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হচ্ছিল।

করিশ্মা ২৯ বছর পুরনো সেই দিনের স্মৃতিচারণা করতে গিয়ে বলেন, সেদিন রাতেও শ্যুটিং হচ্ছিল। দৃশ্যের প্রয়োজনে তিনি এবং রবিনা ট্যান্ডন দড়ি দিয়ে বাঁধা অবস্থায় ছিলেন।

কয়েকটি শট নেওয়ার পর রাতের খাবার বা ডিনারের জন্য একটি ব্রেক নেওয়া হয়। আর ডিনার ব্রেক হতে ইউনিটের সকলেই খেতে চলে যান।

কারও মাথায় এল না যে সিনেমার ২ নায়িকা করিশ্মা ও রবিনা দড়ি বাঁধা অবস্থাতেই রয়ে গেছেন। তাঁদের কেউ দড়ির ফাঁস খুলে মুক্ত করেননি।

এই অবস্থায় করিশ্মা ও রবিনা ২ জনই চেঁচাতে শুরু করেন যাতে ইউনিটের কেউ অন্তত এসে তাঁদের দড়ি খুলে দেন। করিশ্মা বলেন, সত্যিই সে সময় খুব পরিশ্রম করে কাজ হচ্ছিল। তবে তিনি যে সেই কাজের চাপটা বেশ উপভোগ করেছিলেন সেকথাও জানাতে ভোলেননি করিশ্মা কাপুর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button