Entertainment

কন্ডোম পাহাড়ের আশপাশে ঘুরলেন সুন্দরীরা

কন্ডোম পাহাড় দেখেছেন কি কেউ? সেটাই চোখের সামনে দেখলেন আগত সকলে। যার আশপাশে ঘুরতে দেখা গেল সুন্দরীদের। বিশেষ উদ্দেশ্যে ঘুরলেন তাঁরা।

লাল ঝলমলে যে পাহাড়টা ব়্যাম্পের পিছনে ব্যাকগ্রাউন্ড হিসাবে দেখা গেল তা ভাল করে দেখে সকলেই প্রায় অবাক হয়ে গেলেন। ওগুলো আসলে অনেক বাক্স।

কন্ডোমের বাক্স। প্রায় ২ লক্ষ কন্ডোমের বাক্স। যা ব্যবহার করা হয়েছে ওই কন্ডোমের পাহাড়টা বানানোর জন্য। যা অবশ্যই নজর কাড়ছে।

তার সামনে দিয়েই শুরু হল ক্যাটওয়াক। কারণ যেখানে ওই কন্ডোমের পাহাড় তৈরি হয়েছিল তা আদপে একটি সুপ্রসিদ্ধ ফ্যাশন শো-এর মঞ্চ।

মিলানে ফল উইন্টার ফ্যাশন শোতে গোটা বিশ্বকে চমকে দিয়ে দেখা গেল ব়্যাম্পের পিছনে কন্ডোমের পাহাড়। তার সামনে দিয়েই চলল সুন্দরী মডেলদের ক্যাটওয়াক।


পিছিয়ে রইলেন না পুরুষ মডেলরাও। আর বিশ্বখ্যাত এই ফ্যাশন উইক দেখতে সেখানে উপস্থিত রইলেন বিশ্বের তাবড় ফ্যাশন বোদ্ধা।

এমন এক অভিনব এবং নজরকাড়া কন্ডোমের পাহাড় তৈরির মধ্য দিয়ে কিন্তু সুস্থ এবং সুরক্ষিত শারীরিক সম্পর্কের বার্তাই দেওয়ার চেষ্টা করেছেন উদ্যোক্তারা। যা অবশ্যই বর্তমান বিশ্বে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিক।

কন্ডোম কথাটাই প্রকাশ্যে বলতে অনেকে দ্বিধা বোধ করেন। দোকানে কিনতে গিয়ে কন্ডোম চাই বলতেও একটা কিন্তু বোধ হয়। যদিও সিনেমা থেকে বিভিন্ন লেখা, জনসচেতনতা প্রসার এবং এমন নানাভাবে মানুষের মধ্যে থেকে সে জড়তা কাটানোর চেষ্টা চলছে। কিন্তু তাও তা পুরোটা কেটেছে কি! এবার মিলান ফ্যাশন উইকেও সেই বার্তা দেওয়ার চেষ্টা হল। তবে একদম অন্য পথে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button