Saturday , December 14 2019
Ishaan Khatter
ঈশান খট্টর, ছবি - আইএএনএস

ঈশান যখন স্পাইডার ম্যান

একটা শিলাখণ্ড খোঁচা হয়ে বেরিয়ে এসেছে। শিলার ডগা থেকে সিংহভাগ ঝুলন্ত অবস্থায় রয়েছে। সেই শিলাখণ্ডের ডগার একদম বিন্দুটি চেপে ধরে আছেন এক যুবক। আর পাথরের নিচে সেই ডগা ধরে কার্যত ঝুলছেন তিনি। হাসি মুখে শূন্যে ঝুলে থাকা ওই যুবক আর কেউ নন ঈশান খট্টর। বলিউডের ঝকঝকে তরুণ মুখের অন্যতম ঈশান। তাঁর এমন ভয়ংকর স্টান্টে অভিভূত সোশ্যাল মিডিয়া।

অস্ট্রিয়ার গ্রুজলকনার নামে এলাকায় এই কাণ্ডটি করেছেন ঈশান। যেখানে প্রকৃতি ছবির মত সুন্দর। সেখানে তাঁর এই স্টান্টের ছবি নিজেই সোশ্যাল সাইটে পোস্ট করেছেন ঈশান। লিখেছেন, দেশ থেকে ৬ হাজার ২২৩ কিলোমিটার দূরে। এদিকে ঈশানের এই স্টান্ট নিয়ে চর্চা থামছে না। অনেকেই বাহবা জানাচ্ছেন এমন দুঃসাহসিক কাজের। অধিকাংশজন তাঁকে স্পাইডার ম্যানের সঙ্গে তুলনা করেছেন। যেভাবে কল্পনার মাকড়সা মানুষ অনায়াসে লেপ্টে থাকতেন যে কোনও জায়গায় তার সঙ্গে তুলনা করেছেন সকলে।

একজন নেটিজেন তো এই ছবিটা স্পাইডার ম্যান অভিনেতা টম হল্যান্ডকে ট্যাগ করে দিয়েছেন। ঈশানও যে স্পাইডার ম্যানের মত স্টান্ট দিতে পারেন তা লিখেছেন তিনি। আপাতত দাদা শাহিদ কাপুর ও অভিনেতা কুণাল খেমুর সঙ্গে বাইক ট্যুরে রয়েছেন ঈশান। তবে তাঁর এই দুঃসাহসিক স্টান্ট কিন্তু তাঁকে নেট দুনিয়ায় অনেকটা পরিচিতি দিল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *