National

গুলিযুদ্ধ শেষে, ৪ জঙ্গিকে গুলি করে মারল সুরক্ষাবাহিনী

দেশজুড়ে লকডাউন। করোনা উদ্বেগ বাড়ছে। এই পরিস্থিতিতেও থেমে নেই জঙ্গি কার্যকলাপ। যৌথবাহিনীও তৎপর রয়েছে। করোনার আবহকে কাজে লাগিয়ে যাতে জঙ্গিরা কোনও নাশকতা না করতে পারে সেদিকে প্রখর নজর রাখছে তারা। গত শুক্রবার সুরক্ষাবাহিনী খবর পায় জম্মু কাশ্মীরের কুলগাম জেলার হার্দমানগুড়ি বাতপরা গ্রামে ৪ জঙ্গি লুকিয়ে রয়েছে। খবর পাওয়া মাত্র গোটা গ্রাম ঘিরে ফেলে তারা।

ক্রমে গ্রাম ঘিরে যেখানে ওই জঙ্গিরা গা ঢাকা দিয়ে ছিল সেই জায়গা আরও কাছ থেকে ঘিরতে থাকে সুরক্ষাবাহিনী। অবস্থা বেগতিক বুঝে পাল্টা গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। শুরু হয়ে যায় গুলির লড়াই। এই গুলির লড়াই দীর্ঘ সময় ধরে চলতে থাকে। অবশেষে সুরক্ষাবাহিনীর গুলিতে ৪ জঙ্গি প্রাণ হারায়। তাদের নিথর দেহ উদ্ধার করে পুলিশ। এদিকে এই গুলির লড়াইয়ে ৩ জওয়ানও আহত হয়েছেন।

৩ জওয়ানের মধ্যে ১ জনের গুলি লেগেছে। বাকি ২ জনের স্প্লিন্টার। তাঁদের হাসপাতালে চিকিৎসা শুরু হয়েছে। পুলিশ জানাচ্ছে, তাদের ধারণা এই ৪ জঙ্গিই চলতি সপ্তাহের শুরুতে জম্মু কাশ্মীরের ৩ বাসিন্দাকে হত্যা করেছিল। তারা গা ঢাকা দিয়েছিল এই গ্রামে। ৪ জঙ্গিকে হত্যার পরও গোটা এলাকা তল্লাশি করে দেখে যৌথবাহিনী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close