Entertainment

শরীরে এক টুকরোও সুতো নেই, গোলাপে পৌরুষ ঢেকে দাঁড়ালেন বিজয়

হাতে ধরা রয়েছে একগুচ্ছ গোলাপ। ব্যস এই টুকুই। এই নিয়ে পৌরুষ ঢেকে ক্যামেরার সামনে এলেন বিজয়। যে ছবি নিয়ে এখন মুখে মুখে চর্চা চলছে।

এর আগে আমির খানের পিকে সিনেমার পোস্টারে আমির খানকে দেখা গিয়েছিল সম্পূর্ণ নগ্ন অবস্থায়। কেবল বিশেষাঙ্গ ঢাকা ছিল একটি পুরনো রেডিওতে। সে সময় পোস্টারটি রীতিমত নজর কাড়ে। উঠে আসে তার সাহসিকতার জন্য চর্চায়।

এবার তেমনই সাহসিকতার স্বাক্ষর রাখলেন দক্ষিণের সুপারস্টার বিজয় দেবারাকোন্দা। বিজয়কে তাঁর অর্জুন রেড্ডি বা গীতা গোবিন্দম সিনেমার জন্য গোটা দেশ চেনে। তরুণ এই তারকা এবার তাঁর মেদহীন সুঠাম পেশীবহুল শরীরকে তুলে ধরলেন তাঁর আগামী ছবির পোস্টারে।

পোস্টারটি তিনিই সামনে এনেছেন। যেখানে দেখা যাচ্ছে বিজয় দাঁড়িয়ে আছেন। তাঁর শরীরে এক টুকরোও সুতো নেই। কেবল হাতে রয়েছে একগুচ্ছ লাল গোলাপ। সেই গোলাপের গুচ্ছ দিয়েই পৌরুষ ঢেকে রেখেছেন তিনি। বাদবাকি পুরো দেহের প্রতিটি ভাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে।

এখনও পর্যন্ত এই পোস্টারকেই সবচেয়ে সাহসী পোস্টার বলে মনে নিচ্ছেন সকলে। তাঁর আগামী সিনেমা লিগার মুক্তি পেতে চলেছে। তারই প্রথম পোস্টার সামনে আনার পরই সেই পোস্টার নিয়ে যে চর্চা শুরু হয়েছে তাতে সিনেমা ইতিমধ্যেই অর্ধেক হিট হয়ে গিয়েছে বলে মনে করছেন চলচ্চিত্র জগতের মানুষজন।

প্রকাশ্যে আসতেই এখন নেট মাধ্যমে হুহু করে শেয়ার হচ্ছে এই পোস্টার। আগামী ২৫ অগাস্ট হলে মুক্তি পেতে চলেছে বিজয় দেবারাকোন্দার এই নতুন সিনেমা লিগার। সিনেমা মুক্তির আগেই সিনেমাটিকে চর্চায় এনে দিল তার আগুন ধরিয়ে দেওয়া পোস্টার। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.