Entertainment

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি দিলীপ কুমার

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। তাঁকে রবিবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তাঁর চিকিৎসায় রয়েছেন ২ চিকিৎসক।

করোনা পরিস্থিতিতে শ্বাসকষ্ট শুনলে চিন্তা বাড়তে বাধ্য। ফলে তাঁর শ্বাসকষ্টের কথা শুনে বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের শুভাকাঙ্ক্ষীরা চিন্তায় পড়ে যান।

দিলীপ কুমারের ম্যানেজার দিলীপ কুমারের ট্যুইটার হ্যান্ডলে তাঁর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কথা নিশ্চিত করেছেন। ট্যুইটে জানানো হয়েছে তাঁকে মুম্বইয়ের খার-এর হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুম্বই শহরের প্রথমসারির হাতে গোনা হাসপাতালের মধ্যে রয়েছে হিন্দুজা হাসপাতাল।

রবিবার সকালে শ্বাসকষ্ট নিয়ে দিলীপ কুমারকে হাসপাতালে নিয়ে আসার পরই তাঁকে পরীক্ষা করেন ২ চিকিৎসক। হৃদরোগ বিশেষজ্ঞ নীতীন গোখলে এবং পালমোনোলজিস্ট জলিল পারকার দিলীপ কুমারকে পরীক্ষা করেন। তাঁদের পর্যবেক্ষণেই আপাতত হাসপাতালে ভর্তি রয়েছেন দিলীপ কুমার।

করোনার সময় শ্বাসকষ্ট নিয়ে কোনও রোগী এসেছেন মানে চিকিৎসকেরা প্রথমেই নিশ্চিত হতে চাইছেন তাঁর করোনা রয়েছে কিনা। কিন্তু দিলীপ কুমারকে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়নি। ফলে তাঁর করোনা হয়নি বলেই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত দিলীপ কুমার ফুসফুসের সমস্যায় দীর্ঘদিন ভুগছেন। আগেও বেশ কয়েকবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ৯৮ বছরের দিলীপ কুমারকে ২ মাস আগেও হাসপাতালে চেকআপের জন্য ২ দিন রাখা হয়েছিল।

এবারও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি করা হয়েছে বলেই জানানোর পাশাপাশি এদিন ট্যুইটে এটাও জানানো হয়েছে যে দিলীপ কুমারকে রুটিন চেকআপের জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। দিলীপ কুমারকে শেষবার দেখা গিয়েছিল ১৯৯৮ সালের সিনেমা কিলা-তে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

News Desk

নীলকণ্ঠে যে খবর প্রতিদিন পরিবেশন করা হচ্ছে তা একটি সম্মিলিত কর্মযজ্ঞ। পাঠক পাঠিকার কাছে সঠিক ও তথ্যপূর্ণ খবর পৌঁছে দেওয়ার দায়বদ্ধতা থেকে নীলকণ্ঠের একাধিক বিভাগ প্রতিনিয়ত কাজ করে চলেছে। সাংবাদিকরা খবর সংগ্রহ করছেন। সেই খবর নিউজ ডেস্কে কর্মরতরা ভাষা দিয়ে সাজিয়ে দিচ্ছেন। খবরটিকে সুপাঠ্য করে তুলছেন তাঁরা। রাস্তায় ঘুরে স্পট থেকে ছবি তুলে আনছেন চিত্রগ্রাহকরা। সেই ছবি প্রাসঙ্গিক খবরের সঙ্গে ব্যবহার হচ্ছে। যা নিখুঁতভাবে পরিবেশিত হচ্ছে ফোটো এডিটিং বিভাগে কর্মরত ফোটো এডিটরদের পরিশ্রমের মধ্যে দিয়ে। নীলকণ্ঠ.in-এর খবর, আর্টিকেল ও ছবি সংস্থার প্রধান সম্পাদক কামাখ্যাপ্রসাদ লাহার দ্বারা নিখুঁত ভাবে যাচাই করবার পরই প্রকাশিত হয়।
Back to top button