World

শপিং মলে ঢুকে পড়ল ১০০ কুকুর, শুরু হল এদিক ওদিক ছোটাছুটি

শপিং মলে কেনাকাটার সময় আচমকা যদি কেউ দেখেন যে চারধারে কুকুর ছুটে বেড়াচ্ছে, তাহলে ভয় তো পাওয়ারই কথা। সেটাই হল একটি শপিং মলে।

কুকুরদের যত্নে রাখার জন্য কাফে হয়। মালিক যদি অনুপস্থিত থাকেন, তাহলে তিনি চাইলে সেখানে তাঁর পোষ্য কুকুরদের রেখে যান। যাতে তারা নিশ্চিন্তে এবং সযত্নে সেখানে দিন কাটাতে পারে। তারপর তিনি ফিরে এলে আবার তারা তাঁর কাছে ফিরে যাবে।

এমনই ১০০টি হাস্কি কুকুর একটি কাফেতে ছিল। প্রসঙ্গত হাস্কি কুকুর হল মেরু অঞ্চলের কুকুরদের একটি প্রজাতি। যাদের গা হয় অত্যন্ত লোমশ। এমনই ১০০টি হাস্কি কুকুর কীভাবে জানতে পারে যে তাদের মনিব ফিরে এসেছেন।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

মনিবে ফিরে আসার আনন্দে তারা আচমকাই খুব উত্তেজিত হয়ে পড়ে। আর তারমধ্যেই কাফের দরজাটা খোলা পায় তারা। সেখান দিয়ে ১০০টি হাস্কি কুকুর ছুটে বেড়িয়ে যায়। তারপর হুড়মুড়িয়ে ঢুকে পড়ে কাছের একটি শপিং মলে।

শপিং মলে ঢুকে তারা হইহই করে ছড়িয়ে পড়ে চারধারে। শপিং মলের মধ্যে এত কুকুর দেখে কার্যত ভয় পেয়ে যান অনেকে। কুকুরগুলো উত্তেজিতভাবে ছোটাছুটি করতে থাকে। এমনকি অভিযোগ যে তারা মলের মধ্যের খাবারের দোকান থেকে কিছু খাবারও খেয়ে নেয়।

এদিকে খবর পেয়েই কাফে থেকে সেখানকার কর্মীরা ছুটে আসেন মলে। এক এক করে কুকুরদের সেখান থেকে তাঁরা নিয়ে কাফেতে ফেরত আসতে থাকেন। তবে ১০০টি কুকুরকে সহজে পাকড়াও করা সম্ভব হয়নি।

এজন্য অনেক সময় লেগে যায়। তবে শপিং মলে কেনাকাটা করতে আসা বা শপিং মলে কর্মরত কারও কোনও ক্ষতি কুকুরগুলি করেনি। ঘটনাটি ঘটেছে চিনের শেনজেন শহরে। ঘটনাটির কথা বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button