Entertainment

একটি কারণেই তাঁকে বিদ্রূপের শিকার হতে হয়, কেন জানালেন রাজনীতিবিদ অভিনেত্রী

তিনি রাজনীতিবিদ। তিনি অভিনেত্রীও। কিন্তু তাঁকে নিয়ে মাঝে মধ্যেই হাসি ঠাট্টা হয়। একটি কারণেই এই হাসি ঠাট্টা। অভিনেত্রী নিজেই জানালেন কারণ।

তিনি রাজনীতিবিদ। ভোটেও লড়েছেন। আবার তিনি মডেলও। তিনি অভিনেত্রীও। সেই তরুণী কিন্তু মাঝেমধ্যে হাসি ঠাট্টার কারণ হন। আর কেন হন তাও তাঁর কাছে পরিস্কার।

১৪ সেপ্টেম্বর হিন্দি দিবস হিসাবে পালিত হয়। ওই দিনটি কেন পালন করা উচিত তা বলতে গিয়ে প্রসঙ্গটি সামনে আনেন অভিনেত্রী অর্চনা গৌতম নিজেই।

অর্চনা বলেন, তিনি হিন্দি ভাষায় সচ্ছল হলেও ইংরাজিতে নন। তিনি যেহেতু ইংরাজিতে অনর্গল কথা বলে যেতে পারেন না, তাই তাঁকে নিয়ে মাঝে মধ্যেই হাসিঠাট্টা হয়। অনেকেই তাঁর ইংরাজি বলার অক্ষমতা নিয়ে এসব করেন।

যদিও অর্চনার দাবি, এসব বিদ্রূপ তাঁকে দমিয়ে দিতে পারেনি। তিনি তাঁর কাজ করে যান। অর্চনা মনে করেন, তিনি তাঁর মাতৃভাষায় কথা বলছেন। যা বলার মধ্যে কোনও লজ্জা নেই।


অর্চনা আরও বলেন, অনেকেরই প্রতিদিনের ভাষা হিন্দি। যে ভাষাটি অনেকেই বলে থাকেন ঠিকই, কিন্তু আর গুরুত্ব উপলব্ধি না করেই। তিনি মনে করেন, আজকের বিশ্বায়নের যুগে নিজের সংস্কৃতিকে গুরুত্ব দিতে শেখা দরকার। অর্চনা এও মনে করেন যে দেশের নব্য প্রজন্মও হিন্দিকে আগামী দিনে গুরুত্ব দেবে।

প্রসঙ্গত অর্চনা গৌতমকে বিগ বসের ঘর থেকে খতরো কে খিলাড়ি, অনেক শোতেই দেখা গেছে। তিনি সেখানে যথেষ্ট জনপ্রিয়তাও অর্জন করেছেন। এখন অর্চনা খতরো কে খিলাড়ির এক অন্যতম প্রতিযোগী। যে প্রতিযোগিতা এখনও চলছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button