Entertainment

এক রাতেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্ক শেষ হয়েছিল, মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে

বলিউডে সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু তোলপাড় ফেলেছিল। আঙুল উঠেছিল তাঁর প্রাক্তন প্রেমিকার দিকেও। সেই অঙ্কিতা লোখান্ডে এতদিন পর সুশান্তের সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন।

খুব দ্রুত তিনি সাফল্যের সিঁড়ি বেয়ে পৌঁছে গিয়েছিলেন প্রথমসারিতে। সুশান্ত সিং রাজপুত বলিউডের প্রথমসারির নায়কই নন, জনমানসে বেশ একটা জায়গাও করে নিয়েছিলেন। করোনার ভয়ংকর দিনগুলোর মাঝেই একদিন খবর আসে সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর।

২০২০ সালে সাফল্যের মধ্যগগনে থাকাকালীনই হারিয়ে যান চিরতরে। এই মৃত্যুর পর তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে তো আঙুল উঠেছিলই, বাদ যাননি তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও।

২০১০ সালে পবিত্র রিশতা নামে একটি জনপ্রিয় সিরিয়ালের ২ মুখ্য চরিত্র ছিলেন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা। সেই সেটেই তাঁদের মধ্যে সম্পর্ক অভিনয় ছাড়িয়ে প্রেমের পথে এগোয়।

তারপর ৮ বছরের প্রেম। বহু স্মৃতি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অঙ্কিতার দিকেও যখন আঙুল উঠছিল তখন তিনি কিন্তু মুখ খোলেননি। এতদিন পর বিগ বস ১৭-এ তিনি সুশান্ত সিংয়ের সঙ্গে তাঁর ব্রেকআপ নিয়ে মুখ খুললেন।

অঙ্কিতার দাবি, সুশান্ত সিং যতই সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে থাকেন, ততই তাঁকে সকলে ভুল বোঝাতে শুরু করেন। তারপর এক রাতে সুশান্ত নাকি নিজেই অঙ্কিতার সঙ্গে সম্পর্কে ইতি টানেন। কেন ইতি টানছেন তার কোনও ব্যাখ্যাও তিনি নাকি দেননি।

সেই একটি রাতেই ৮ বছরের সব সম্পর্কের অবসান হয়েছিল। এমনই জানান অঙ্কিতা। অঙ্কিতার দাবি, সেদিন সুশান্তের চোখে তাঁর প্রতি কোনও প্রেম তিনি দেখতে পাননি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button