Sports

কি এমন হল যে শেষপর্যন্ত বাসে যাতায়াত করতে হল অনিল কুম্বলেকে

সাধারণ মানুষের সঙ্গে বাসে চেপে যাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা স্পিনার অনিল কুম্বলে। ছবি সামনে আসতেই সকলের প্রশ্ন এমন কি হল যে এভাবে বাসে যাত্রা করতে হল।

ভারতে ক্রিকেটাররা অন্য খেলার প্রতিভাদের চাইতে একটু বেশি কদর ভোগ করেন। ক্রিকেটের গগনচুম্বী জনপ্রিয়তাই এর প্রধান কারণ। অন্য খেলার সঙ্গে যুক্ত প্রতিভাদের ক্ষোভের কানাঘুষো হল ক্রিকেটাররা অন্য যে কোনও খেলোয়াড়ের চেয়ে বেশি রোজগারের সুযোগ পান।

সেখানে ভারতীয় ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা স্পিনার অনিল কুম্বলের মত একজন সেলেব্রিটিকে সাধারণ বাসে যাতায়াত করতে হবে এটা স্বাভাবিক নয়। কিন্তু সেটাই হল।

অনিল কুম্বলে নিজেই সেই ছবি তাঁর এক্স হ্যান্ডলে শেয়ার করে নিয়েছেন। সেখানে দেখা গেছে সরকারি বাসের সিটে বসে আছেন ৫২ বছরের এই কিংবদন্তি স্পিনার। পিছনে অন্য সিটে অন্য যাত্রীরা।

এভাবে শেষপর্যন্ত সাধারণ বাসে কেন যাত্রা করতে হল অনিল কুম্বলেকে? নিদেনপক্ষে একটা ট্যাক্সি বা ক্যাবও তো তিনি নিতে পারতেন! ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তার উত্তর নিজেই দিয়েছেন।


অনিল কুম্বলে জানিয়েছেন, তিনি বেঙ্গালুরু বিমানবন্দরে নামার পর দেখেন পরিবহণ ধর্মঘট চলছে। বেসরকারি বাস, ট্যাক্সি, ক্যাব, পণ্যবাহী পরিবহণ কিছুই রাস্তায় নেই। ফলে তাঁর আর কিছুই করার ছিলনা।

কুম্বলে বাড়ি ফেরার জন্য উঠে বসেন বেঙ্গালুরু মেট্রোপলিটন ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসে। সেই বাসেই শেষপর্যন্ত বাড়ি ফেরেন। বাসে যাত্রার সময় নিজের একটি সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় ভাগও করে নেন। যা দেখে কেউ লেখেন এমন সেলেব্রিটিরা বাসে চড়লে তা অবশ্যই তাঁর মাটিতে পা রেখে চলার নিদর্শন। কেউ লেখেন এটা আমজনতার বাসের একটি বিজ্ঞাপনও।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button