Entertainment

একদম নতুন ভূমিকায় আত্মপ্রকাশ, সিনেমায় সুর দিলেন অমিতাভ বচ্চন

বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন এবার একদম নতুন ভূমিকায় নিজেকে সামনে আনলেন। চুপ সিনেমায় তিনি সুরকার হিসাবে সামনে এলেন। তাঁর সুরে হল গান।

অমিতাভ বচ্চনের অভিনয় প্রতিভা নিয়ে কোনও প্রশ্ন ওঠেনা। তাঁর সিনেমার পর্দায় নিজেকে তুলে ধরার ধরন আজও মানুষকে অবাক করে। সেই অমিতাভ বচ্চন এবার সুরকার হিসাবে আত্মপ্রকাশ করলেন। আর বালকির নতুন সিনেমা চুপ-এ অমিতাভ বচ্চন সুরকারও।

বালকির প্রায় সব সিনেমাতেই অমিতাভ বচ্চনকে কোনও না কোনও ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। কিন্তু সুরকার অমিতাভ এই প্রথম সামনে এলেন। গায়ক অমিতাভকে মানুষ চেনেন। এবার সুরকার অমিতাভ কেমন তার বিচার করবেন শ্রোতারাই।

কীভাবে অমিতাভ বচ্চন সুরকার হিসাবে ডেবিউ করতে চলেছেন সেই গল্পও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন চুপ সিনেমার পরিচালক আর বালকি। বালকি জানান চুপ সিনেমার কাহিনি অমিতাভ বচ্চনকে শোনানোর পর তিনি তাঁর পিয়ানোতে একটি সুর সৃষ্টি করে শোনান। যা চুপ-এর গল্পের সঙ্গে ভীষণভাবে সামঞ্জস্যপূর্ণ।

সুরটি বালকির এতটাই ভাল লাগে যে তিনি সেই সুর দিয়েই সিনেমা শেষের টাইটেল ট্র্যাকটি তৈরি করেন। সেইসঙ্গে সিনেমার সুরকার হিসাবে তিনি অমিতাভ বচ্চনের নামই সামনে এনেছেন।


অমিতাভ বচ্চনের তারিফ করে বালকি বলেন, তিনি জীবনে এমন কোনও শিল্পীকে দেখেননি যাঁর সংবেদনশীলতার মাত্রা এত গভীর। চুপ সিনেমায় অমিতাভ বচ্চন ছাড়াও রয়েছেন সানি দেওল, পূজা ভাটের মত শিল্পীরা।

সিনেমার অন্যতম প্রযোজক শেয়ার বাজারের রাজা বলে পরিচিত সদ্য প্রয়াত রাকেশ ঝুনঝুনওয়ালা। সিনেমার পোস্টার সামনে এসেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button