Amitabh Bachchan
ফাইল : অমিতাভ বচ্চন, ছবি - আইএএনএস

অমিতাভ বচ্চনকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ

কোনও নড়াচড়া নয়। তাঁকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। আপাতত সেটাই মেনে চলছেন অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবেই অ্যাকটিভ তিনি। সেখানেই একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে না। কেবল তাঁর পা দেখা যাচ্ছে। মোজা পড়া অবস্থায়। বোঝা যাচ্ছে বেডে শুয়ে আছেন তিনি। সামনে টিভিতে খেলা চলছে। এই ছবি দিয়ে অমিতাভ লিখেছেন আস্তে আস্তে তাঁর শরীর শক্তি হারানোর ইঙ্গিত দিচ্ছে।

২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে উপস্থিত থাকার কথা ছিল অমিতাভের। কিন্তু অসুস্থতার কারণে তিনি আসতে পারেননি। সেকথাও তিনি লিখেছেন। লিখেছেন এখানে গত ৭ বছর ধরে আসছেন। এবার পারলেননা। তবে একটা কিছু ভিডিও বার্তা হয়তো তিনি উৎসবের শেষ দিনে পাঠাতে পারেন। সারা জীবন কেটেছে কর্মের মধ্যে দিয়ে। এখনও তিনি কৌন বনেগা ক্রোড়পতি সহ বিভিন্ন সিনেমা ও বিজ্ঞাপনে চুটিয়ে কাজ করছেন। তিনি যে নিজের এই সম্পূর্ণ বিশ্রামে হাঁপিয়ে উঠছেন তা তাঁর পোস্ট থেকে অনেকটা পরিস্কার।

অমিতাভ বচ্চন সম্পূর্ণ বিশ্রামে। এই ছবি দেখার পর অনেকেই তাঁকে দ্রুত সুস্থ হয়ে ওঠার কথা জানিয়েছেন। অনেকে আবার চিকিৎসকের পরামর্শ মেনে সম্পূর্ণ বিশ্রাম করার পরামর্শ দিয়েছেন। সকলেই চাইছেন তিনি সুস্থ হয়ে উঠুন। অমিতাভ বিশ্রাম নিচ্ছেন এটাকে সদর্থক ইঙ্গিত বলেই জানিয়েছেন অনেকে। কেউ জানিয়েছেন এভাবে মাঝেমধ্যে কাজ থেকে ব্রেক নেওয়া ভাল। কেউ লিখেছেন, বিশ্রাম নিন, গেম খেলুন, টিভি দেখুন, গান শুনুন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *