National

গোয়ায় মমতা ম্যাজিক, তৃণমূলে যোগ দিলেন লিয়েন্ডার পেজ

গোয়ায় পা দিয়েই চমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তৃণমূলে যোগ দিলেন দেশের অন্যতম ক্রীড়া প্রতিভা লিয়েন্ডার পেজ। তাঁকে দলে পেয়ে খুশি তৃণমূলনেত্রী।

গোয়ায় আসন্ন নির্বাচনে বিজেপিকে টক্কর দিতে সেখানে পা রেখেছে তৃণমূল কংগ্রেস। ত্রিপুরার পাশাপাশি গোয়াতেও নিজেদের পায়ের তলার মাটি শক্ত করতে চাইছে ঘাসফুল।

শুক্রবার সেখানে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছে বলেন, তিনি গোয়ার মেয়ে। গোয়ার মানুষের কাছে তাঁর আবেদন, তিনি মরে গেলেও আপস করবেননা, তাঁকে যেন গোয়া একটা সুযোগ দেয়।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন যেমন গোয়ার রাজনীতিতে ছেয়ে রইলেন তেমনই দিয়েছেন চমক। এদিন গোয়াতেই তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন দেশের অন্যতম সেরা ক্রীড়া প্রতিভা লিয়েন্ডার পেজ।

লিয়েন্ডার এখন গোয়াতেই থাকেন। লিয়েন্ডারের বাবা ভেস পেজ ছিলেন গোয়ার মানুষ। সেটাও লিয়েন্ডারকে একসূত্রে বেঁধেছে।

এদিন তৃণমূলের পতাকা হাতে তুলে নেওয়ার পর লিয়েন্ডার বলেন, তিনি কলকাতার বাসিন্দা হলেও এখন গোয়াতেই থাকেন। তাই সে দিক থেকে তিনি গোয়ারও বাসিন্দা। সে তিনি কলকাতাতেই থাকুন আর গোয়াতেই থাকুন আর উইম্বলডনের কোর্টেই থাকুন, তিনি একজন দেশভক্ত মানুষ। দেশকে গর্বিত করাই তাঁর উদ্দেশ্য।

এগুলি বললেও লিয়েন্ডার এরপর সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি। এটাও পরিস্কার করেননি যে আগামী নির্বাচনে তিনি গোয়ার কোনও কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা।

তৃণমূল নেত্রী এদিন বলেন, তিনি যখন দেশের ক্রীড়ামন্ত্রী ছিলেন তখন থেকে তিনি লিয়েন্ডারকে চেনেন। লিয়েন্ডার তাঁর ছোট ভাইয়ের মত। লিয়েন্ডারের দলে যোগদান নতুন প্রজন্মের জন্য অত্যন্ত উৎসাহের হবে বলেও জানান মমতা বন্দ্যোপাধ্যায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.