Entertainment

তাঁর পর পর সিনেমা ফ্লপের পিছনে দায়ী একজনই, নাম জানালেন অক্ষয় কুমার

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের একের পর এক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে। তাঁর এই ধাক্কার জন্য একজনকেই দায়ী করলেন অক্ষয় কুমার।

তাঁর সিনেমা সহজে বক্স অফিসে ধাক্কা খায়না। এটাই প্রচলিত ধারনা ছিল। কিন্তু শেষ ৩টি সিনেমার পর সেই ধারনা এখন ভেঙে গিয়েছে। অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘রক্ষাবন্ধন’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে।

এভাবে পরপর ধাক্কায় কার্যত বিধ্বস্ত অক্ষয় কুমার। পরপর সিনেমার এই ব্যর্থতার কারণ খুঁজতে বসে তিনি অবশেষে বুঝতে পেরেছেন এই ব্যর্থতার জন্য একজনই দায়ী। আর সে নাম তিনি অকপটেই সকলের সামনে প্রকাশ করেছেন।

অক্ষয় কুমার তাঁর পরপর ব্যর্থতার জন্য কেবলমাত্র নিজেকে দায়ী করেছেন। তাঁর মতে, এজন্য একজনই দায়ী। আর সেটা আর কেউ নন, তিনি নিজে।

অক্ষয়ের মতে, তাঁর নিজেকে পরিবর্তন করা উচিত ছিল। যা তিনি করেননি। তাঁর বোঝা উচিত ছিল দর্শকরা ঠিক কি চাইছেন। যে ভাবনা নিয়ে তিনি অভিনয় করছেন, যে ধরনের সিনেমা তিনি বাছছেন সব বদলাতে হবে বলেই মনে করছেন বলিউডের খিলাড়ি। আগামী দিনে যে তিনি বেছে কাজ করতে চলেছেন তাও কার্যত পরিস্কার করে দিয়েছেন অক্ষয়।


অক্ষয় কুমার ওটিটি প্ল্যাটফর্মের সিনেমা ‘কাঠপুতলি’-র একটি প্রমোশন অনুষ্ঠানে এসে সিনেমা সম্বন্ধে নিজের উপলব্ধির কথা জানান। তিনি জানান ওটিটি খুব সুরক্ষিত জায়গা না হলেও খাটতে পারলে এখানেও ভাল কাজ করা সম্ভব।

প্রসঙ্গত এখন ক্রমশ ওটিটি প্ল্যাটফর্ম সিনেমা রিলিজ করার একটা জায়গা হয়ে দাঁড়াচ্ছে। পরিচালকরাও ওটিটির কথা মাথায় রেখেই সিনেমা তৈরি করছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button