Entertainment

সিনেমা করতে করোনামুক্ত গ্রাম বানাচ্ছেন টম ক্রুজ

সিনেমা শেষ করতে একটি কৃত্রিম গ্রাম বানাচ্ছেন বিশ্বখ্যাত হলিউড তারকা টম ক্রজ। সেখানেই তিনি শেষ করবেন সিনেমার পুরো শ্যুটিং।

লস অ্যাঞ্জেলস : করোনার জন্য তো বটেই এছাড়াও তার আগে নানা কারণে ক্রমশ পিছিয়েছে ‘মিশন: ইম্পসিবল ৭’-এর শ্যুটিং। এবার করোনা থমকে দিয়েছে সব কাজ। মিশন ইম্পসিবল তারকা টম ক্রুজ মনে করছেন করোনা এখন যে অবস্থায় রয়েছে তাতে তা এখনই বিদায় নেবে, সব কিছুদিনের মধ্যেই ঠিক হয়ে যাবে, এমনটা হওয়ার নয়। তাই তিনি ‘মিশন: ইম্পসিবল ৭’-এর শ্যুটিং আর ফেলে রাখতে রাজি নন।

টম ক্রুজ সিনেমার কাজ শেষ করার জন্য একটি টিম তৈরি করতে চাইছেন। যে টিমটা হবে করোনা মুক্ত। তাঁদের সকলকে একটি কৃত্রিমভাবে তৈরি গ্রামে রাখা হবে। সেই গ্রামটি ঘিরে ফেলা হবে। যাতে কেউ করোনা সংক্রমিত না হতে পারেন। তারপর সেখানেই শেষ করা হবে ‘মিশন: ইম্পসিবল ৭’-এর শ্যুটিং। দক্ষিণ পূর্ব ইংল্যান্ডের অক্সফোর্ডশায়ারের একটি পতিত জমিতে এই গ্রাম তৈরি করতে চাইছেন টম।

এইভাবে একটা গ্রাম তৈরি করে বিশ্বখ্যাত বেশ কয়েকজন তারকাকে সেখানে তাঁদের বিলাসব্যসনের সব ব্যবস্থা করে রেখে, কলাকুশলীদের রেখে, সিনেমার পুরো শ্যুটিং শেষ করতে বিপুল পরিমাণ অর্থ ব্যয় হবে। কিন্তু টম তাতে রাজি। তিনি চাইছেন যা খরচ হয় হোক, কিন্তু সিনেমা শেষ করা হোক। কারণ সিনেমায় টম ছাড়াও রয়েছেন সিমোন পেগ, অ্যালেক বল্ডউইন, ভেনেসা কিরবি, রেবেকা ফার্গুসন-এর মত বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা। ২০২১ সালের নভেম্বরে এই সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button