Entertainment

তাঁর ছোটভাই দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন, কেন বললেন সানি দেওল

তাঁর ছোট ভাই নাকি দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এমনই দাবি করলেন সানি দেওল। গদর অভিনেতা কেন বললেন এমন কথা।

ভারতীয় চলচ্চিত্রে সানি দেওল অবশ্যই একটা বড় নাম। সে যুবা বয়সের ঘায়ল হোক বা প্রৌঢ় অবস্থার গদর। সানি দেওল পর্দায় সবসময় দর্শকদের পছন্দের মুখ। সানির তুলনায় কিন্তু তাঁর ভাই ববি দেওল অতটাও সফল নন। পর্দায় ববির অনেকগুলি সিনেমাই দাগ কাটে। কিন্তু দাদার মত সাফল্য তাঁর ঝুলিতে নেই।

সেই ছোট ভাই ববিকে নিয়ে কিন্তু এবার রীতিমত গর্বিত সানি দেওল। সোশ্যাল মিডিয়ায় ঘটা করে সানি জানিয়ে দিলেন তাঁর ছোট ভাই দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন।

কেন এমন কথা বললেন সানি? ববি দেওলের নতুন সিনেমা অ্যানিম্যাল-এ তাঁর অভিনয় নাকি এতটাই ভাল লেগেছে সানির যে ছোট ভাইয়ের অভিনয় দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ তিনি। কার্যত নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি।

সানি লিখেছেন, দুনিয়া কাঁপানো অভিনয় করেছেন ববি। আপাতত বিভিন্ন প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে অ্যানিম্যাল। এই সিনেমায় অভিনয় ববি দেওলকে একটা পর্যায়ে পৌঁছে দিয়েছে। সিনেমায় রণবীর কাপুর, রশ্মিকা মন্দানা, অনিল কাপুরের মত অভিনেতারাও রয়েছেন।

শিল্পপতি বলবীর সিং ও তাঁর ছেলে রণবিজয় সিং-এর মধ্যে জটিল সম্পর্ককে সামনে রেখে এই সিনেমা ক্রমশ এগিয়েছে। বলবীরের সঙ্গে ঘটা ঘটনার বদলা নিতে রণবিজয় একসময় জড়িয়ে পড়ে এক গ্যাং ওয়ারে।

এভাবেই এগিয়েছে অ্যানিম্যালের গল্প। সিনেমায় শুধু ববি দেওল বলেই নন, অনেকের অভিনয়ই যথেষ্ট তারিফের দাবি রাখে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button